মেইন ম্যেনু

এক লক্ষ টাকা চাঁদার জন্য নব-বিবাহিত বরকে অপহরণ

নব-বিবাহিত বর মো: ছিদ্দিক (৩২) কে ১ লক্ষ টাকা চাঁদার জন্য শ্বশুড় বাড়ির সামনে থেকে অপহরণ করে ১৬ ঘন্টা নির্যাতন করে সন্ত্রাসীরা।

গোপন সংবাদের ভিত্তিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে সোমবার বিকালে নলেরচর ক্যাম্প ইনচার্জ এসআই সাইদুলের নেতৃত্বে একদল পুলিশ অপহৃত বরকে উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসে।

নব-বিবাহিত বরের স্ত্রী জানান, রবিবার রাতে অপহৃত ছিদ্দিকের সাথে তার বিয়ে হয়। ঐ রাতে শ্বশুড় বাড়ি থেকে শ্বশুড় বাড়ি থেকে হাতিয়া বাজারে আসার পথে শীর্ষ সন্ত্রাসী লোহা খবিরের নেতৃত্বে সামছুদ্দিন, কাউছার, নাজিম, জিটু ও নিজামের নেতৃত্বে একদল সন্ত্রাসী লক্ষাধিক টাকা চাঁদা দেওয়ার জন্য নব-বরকে অপহরণ করে স্থানীয় লেফ দোকানদার মনিরের বাড়িতে আটক করে ও নির্যাতন করে বেঁধে রাখে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশের এসআই সাইদুল তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে নলেরচর ফাড়ির ইনচার্জ এসআই সাইদুল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেযে নব-বরকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তার নিজস্ব আত্মীয় স্বজন পেলে তাকে ফেরত দেওয়া হবে এবং মামলা করলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

নোয়াখালী পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফ জানান, সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাটি ঘটেছে হাতিয়া উপজেলার হরনী ইউনিয়নের রহমতপুর গ্রামে।