মেইন ম্যেনু

এখন থেকে আপনাকে টাকা ধার দিবে এই মোবাইল অ্যাপ, জেনে নিন কিভাবে

টাকা কার না দরকার হয়? টাকা এমন একটা জিনিস, যার হাতে যতক্ষণ আছে, ততক্ষণই সে পৃথিবীর রাজা। তাকে ঘিরে থাকবে প্রচুর পরিচিত অপরিচিত মানুষ। আর কারো হাতে টাকা না থাকলে তখন সে একা।

বেঁচে থাকার জন্য টাকার খুবই প্রয়োজন। কিন্তু আমাদের অনেক পরিস্থিতিতে পড়তে হয়। রাস্তায় বেরোলে অনেক সময়েই আমরা টাকার সমস্যায় পড়ি। দেখা যায়, সেই মুহূর্তে হয়তো টাকার প্রয়োজন, অথচ হাতে সেই পরিমান টাকা নেই। অগত্যা, তখন পরিচিত কারও কাছ থেকে ধার করা ছাড়া আর কোনও উপায় থাকে না। কিন্তু আর আপনাকে সেই সমস্যায় পড়তে হবে না। এসে গেল এমন এক অ্যাপ, যার মাধ্যমে এমার্জেন্সিতে আপনি টাকা ধার করতে পারবেন!

হঠাৎ টাকার প্রয়োজন হলে আর বন্ধুদের কাছে হাত পেতে ধার করার দরকার নেই। এখন থেকে আপনাকে টাকা ধার দিবে মোবাইল অ্যপ cashE। এখান থেকেই আপনি এমার্জেন্সি সময়ে টাকা ধার করতে পারবেন। শুধু আপনার ফোনটি অ্যান্ড্রয়েড হবে। তবে টাকা ধার দেওয়ার জন্য cashE অ্যাপের কিছু শর্ত রয়েছে। যা আপনাকে পূরণ করতে হবে। তবে আসুন দেখে নিন কি কি শর্ত দিয়ে এই অ্যাপটি।

১। cashE অ্যাপ শুধুমাত্র চাকুরিরত ব্যক্তিদেরই টাকা ধার দেয়। ব্যবসায়ী, কিংবা বেকার লোকেদের টাকা ধার দেয় না। ২। আপনার যত টাকা মাইনে, তার ওপরে সবথেকে বেশি ৪০ শতাংশ টাকা ধার দেবে এই অ্যাপ। এবং ১৫ দিনের জন্য।

৩। ১.৫ শতাংশ সুদে এই অ্যাপ টাকা ধার দেয়। ৪। শুধুমাত্র ফেসবুক এবং LINKEDLN ID থেকে সাইন-ইন করে টাকা ধার নিতে পারবেন। ৫। টাকা ধার নেওয়ার জন্য আপনাকে আমনার ইমেল আইডি, ফোন নম্বর এবং প্যান কার্ডের স্ক্যান কপি জমা দিতে হবে।

৬। এরই সঙ্গে আপনাকে আপনার ঠিকানার তথ্য, পে স্লিপ এবং ব্যাঙ্ক স্টেটমেন্টও জমা দিতে হবে। ৭। যিনি এই সুবিধা ব্যবহার করতে চান, তাঁকে প্রথমে কত টাকা ধার নিচ্ছেন তার ওপর ৪৫০, ৭০০ বা ১২৫০ টাকা প্রসেসিং ফি দিতে হবে। এর পর আর কোনও ফি দিতে লাগবে না।