মেইন ম্যেনু

এজেন্টদের মারধর, কেন্দ্র দখল আ.লীগের

বগুড়া: ইউনিয়ন পরিষদ নির্বাচনে সারিয়াকান্দি উপজেলার দুর্গম চর এলাকায় তিনটি কেন্দ্রে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর এজেন্টদের মারপিট করে বের করে দেয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগের নেতা-কর্মীর বিরুদ্ধে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সারিয়াকান্দি উপজেলার কর্নিবাড়ি ইউনিয়নে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী কাজী জাকির হোসেন বাবলু এ অভিযোগ করেন। তবে পুলিশের পক্ষ থেকে এ ধরনের অভিযোগ অস্বীকার করা হয়েছে।

বিএনপি চেয়ারম্যান প্রার্থী কাজী জাকির হোসেন বাবলু জানান, সকাল সাড়ে ৯টার দিকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর কর্মী সমর্থকরা শনপচা জুনিয়র হাইস্কুল , নান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মুলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে প্রবেশ করে তার এজেন্টদের মারপিট করে বের করে দেয়। শনপচা জুনিয়র হাইস্কুল কেন্দ্রে আওয়ামীলীগ কর্মীদের মারপিটে বিএনপির এজেন্ট লুৎফর রহমানের মাথা ফেটে গেছে এবং আজিজুল হকের হাত ভেঙে দেয়া হয়েছে।

তিনি অভিযোগ করে বলেন, ‘আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের কাছে বার বার অভিযোগ করেও কোনো লাভ হয়নি। তারা শুধু বলছেন দেখছি।’

কর্নিবাড়ি ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান অভিযোগ অস্বীকার করে জানান, ভোট সুষ্ঠু ভাবে হচ্ছে। বিএনপি প্রার্থীর অভিযোগ ঠিক নয়।