মেইন ম্যেনু

এনটিভির ১৩বছরে পদার্পণ উপলক্ষে ভোলায় সুধী সমাবেশ, ও বর্ণাঢ্য র‌্যালীর অনুষ্ঠিত

দর্শকপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভির ১২বছর পূর্তি এবং ১৩বছরে পদার্পণ উপলক্ষে ভোলায় সুধী সমাবেশ, ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয় । ৩জুলাই শুক্রবার সকাল ১১টায় ভোলা প্রেসক্লাব চত্ত্বর থেকে একটি র‌্যালী বর্ণাঢ্য বের করা হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পনরায় ভোলা প্রেসক্লাব চত্ত্বর গিয়ে শেষ হয়। বর্ণাঢ্য র‌্যালী ও সুধী সমাবেশে অংশগ্রহন করেন শিক্ষাবিদ, মুক্তিযোদ্ধা, সংস্কৃতিক ও সংবাদকর্মী এবং শির্ক্ষার্থীরা ।

ভোলা প্রেসক্লাব মিলনায়তনে এনটিভিকে শুভেচ্ছা জানান, ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগী, জেলা আ’লীগে সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্জ মোহাম্মদ ইউনুছ,দৈনিক আজকের ভোলার সম্পাদক শওকত হোসেন, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক আজিজুল ইসলাম।

এসময় প্রধান অতিথি ভোলা জেলা প্রশাসক মোঃ সেলিম রেজা তার শুভেচ্ছা বত্তব্যে বলেন, এনটিভি বস্তুনিষ্ঠ ও ভালমানের সংবাদ পরিবেশন করে দর্শকপ্রিয়তা এবং আস্থা অর্জন করেছে সেই সাথে মানসম্মত অনুষ্ঠান প্রচার করে জনমনে স্থান করে নিয়েছে। এনটিভি তাদের এই ধারাবাহিকতা বজায় রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।

এসময় আরো উপস্থিত ছিলেন, ডেইলি ইনন্ডেপেন্ডেট পত্রিকার জেলা প্রতিনিধি কামাল উদ্দিন সুলতান, দৈনিক শাহনামা ব্যুরো প্রধান ও কালবেলা প্রতিনিধি মোকাম্মেল হক মিলন, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি অমিতাব রায় অপু, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি কামরুল ইসলাম,জি টিভির জেলা প্রতিনিধি হেলাল উদ্দিন,বাংলাভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি এইচ এম জাকির,চ্যানেল ২৪’র জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু প্রমুখ।