মেইন ম্যেনু

এফডিসিতে রাজ্জাকের জানাজা সম্পন্ন

এফডিসিতে রাজ্জাকের জানাজা সম্পন্ন কিংবদন্তি অভিনেতা রাজ্জাকের প্রথম জানাজা সম্পন্ন হয়েছে এফডিসিতে। তাকে শেষবারের মতো দেখতে বাংলা চলচ্চিত্রের প্রাণকেন্দ্রে হাজির হয়েছেন শিল্পী-কলাকুশলী ও ভক্তরা। মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে তার মরদেহ এফডিসিতে নেওয়া হয়ে। বেলা পৌনে ১২টার দিকে অনুষ্ঠিত হয় প্রথম জানাজা। এর আগে মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তখ্যমন্ত্রী হাসানুল হক ইনুসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ। তৈরি হয় আবেগঘন পরিবেশ ।

এ সময় তথ্যমন্ত্রী বলেন, রাজ্জাকের মৃত্যুতে বাংলা চলচ্চিত্র অভিভাবক হারাল। তার কর্মময় জীবন নতুনদের জন্য শিক্ষণীয় হয়ে থাকবে।

নায়করাজের লাশবাহী গাড়ির সঙ্গে এফডিসিতে আসেন তার দুই ছেলে বাপ্পারাজ ও সম্রাট। জানাজায় অংশ নেন মিশা সওদাগর, শাকিব খান, ওমর সানি, ফেরদৌস, আমিন খানসহ অনেকে। আরো ছিলেন পরিচালক ও প্রযোজক সমিতির প্রধান ব্যক্তিরা।

এদিকে নিকট অতীতে একাধিক অভিনয়শিল্পী ও নির্মাতার জানাজায় অংশ না নিয়ে সমালোচনায় পড়েন শাকিব খান। এবার নায়করাজের জানাজায় তার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এছাড়া শ্রদ্ধা জানান সুচন্দা, ববিতা, নূতন ও চম্পাসহ অনেক তারকা। শেষবারের মতো রাজ্জাককে দেখতে গিয়ে তারা আবেগ আপ্লুত হয়ে পড়েন।

এফডিসি থেকে সর্বস্থরের জনগণের শ্রদ্ধা নিবেদনের জন্য শহীদ মিনারে নেওয়া হবে রাজ্জাকের মরদেহ। নায়করাজ রাজ্জাক

সোমবার বিকেলে ঢাকার একটি হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি অনেকদিন ধরে বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন।

শহীদ মিনার থেকে মরদেহ নেওয়া হবে গুলশানের আজাদ মসজিদে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হবে বনানী কবরস্থানে।






মন্তব্য চালু নেই