মেইন ম্যেনু

এবারের ‘প্রেম’ সবচেয়ে খারাপ: সালমান

‘প্রেম’ নামটি সালমান খানের সঙ্গেই যায়। তাই তো তার অভিনীত বেশির ভাগ ছবিতেই নাম ছিল ‘প্রেম’। তবে এই প্রেম গুলোর মধ্যে ২১ বছর আগের ‘হাম আপকে হ্যায় কোন’ ছবির ‘প্রেম’ বেশি মনে রাখার মতো। তবে যে যাই বলুক এখন নতুন করে আবারো পর্দায় হাজির হচ্ছেন ‘প্রেম’। নতুন প্রেমের আগমনের আগেই বলিউড পাড়ায় ঝড় উঠেছে।

সালমান খানের নতুন ছবি ‘প্রেম রতন ধন পায়ো’ তার চরিত্রের নামও প্রেম। এবার প্রেমের সঙ্গী সোনম কাপুর। দীর্ঘ ক্যারিয়ারে সবচেয়ে বেশি বার ‘প্রেম’ নামের চরিত্রে অভিনয় করলেও, এবারের ‘প্রেম’ নাকি সবচেয়ে খারাপ। আর এ কথা স্বীকার করলেন স্বয়ং সালমান।

আসন্ন ছবিতে তার চরিত্র কেমন সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে প্রথমেই ভাইজান বলেন, ‘এ বারের প্রেম সবচেয়ে খারাপ। হা..।’ এর পর হাসতে হাসতে তিনি জানিয়েছেন, প্রেম খারাপ ঠিকই। কিন্তু তাকে দেখেই ছেলেদের শেখা উচিৎ।

কি শেখাবেন এই প্রেম তার উত্তরও দিয়েছেন সালমান। জানিয়েছেন, বান্ধবীদের প্রতি কেমন আচরণ করবেন তা ছেলেরা শিখতে পারবেন তার অভিনীত প্রেম চরিত্রটি থেকে। তবে ছবিতে প্রেমের জন্য এমন সব সংলাপ রেখেছেন পরিচালক যে তা শুনে অবাক হবেন দর্শকরা। শুটিং করতে গিয়ে নাকি নিজেও চমকে গিয়েছিলেন নায়ক। কিন্তু সে সব সংলাপ এখনই বলতে নারাজ তিনি। তা জানার জন্য হলে যেতেই হবে আপনাকে।

সালমান খান যাই বলুক না কেন, এই নতুন প্রেমকে দর্শকরা কেমন ভাবে গ্রহন করেন তা বোঝা যাবে ১২ নভেম্বর। এখন শুধু অপেক্ষার পালা।