মেইন ম্যেনু

এবারের মিস ওয়ার্ল্ড মিরেইয়া লালাগুনা রোয়ো

গত ১৯ ডিসেম্বর, শনিবার চীনের সানিয়াতে অবস্থিত সাউদার্ন চায়নিজ আইল্যান্ড রিসোর্টে অনুষ্ঠিত হয়ে গেল মিস ওয়ার্ল্ড ২০১৫ মূল অনুষ্ঠান। এবারের মিস ওয়ার্ল্ড মুকুটটি উঠেছে স্পেনের মিরেইয়া লালাগুনা রোয়োর মাথায়।

দ্বিতীয় হয়েছেন রাশিয়ার সোফিয়া নিকিতচুক এবং তৃতীয় হয়েছেন ইন্দোনেশিয়ার মারিয়া হারফান্তি। এবারের প্রতিযোগিতায় মোট ১১৪ জন সুন্দরী অংশগ্রহণ করেছিলেন। প্রত্যেক প্রতিযোগী নিজ নিজ দেশ, অঞ্চলের প্রতিযোগিতায় উত্তীর্ণ হওয়ার পর মূল প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

মিরেইয়া লালাগুনা রোয়োর বাড়ি স্পেনের বার্সেলোনাতে। তিনি ফার্মাকোলজি বিষয়ে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন। এখন তিনি নিউট্রিশন বিষয়ে উচ্চতর ডিগ্রি অর্জন করতে চান। ২৩ বছর বয়সি এ সুন্দরী নিজের সৌন্দর্যের পাশাপাশি বক্তব্য দিয়েও বিচারকদের মুগ্ধ করেছেন।

মিস ওয়ার্ল্ড ঘোষিত হওয়ার আগে তিনি তার বক্তব্যে বলেছিলেন, ‘আমি বাহ্যিকভাবে সুন্দর, তার মানে এই নয় যে আমার ভেতরটা সুন্দর নয়। আমি মনে করি আমিই পরবর্তী মিস ওয়ার্ল্ড। কারণ, আমি নারীদের চারিত্রিক দৃঢ়তায় বিশ্বাস করি। আমি এও বিশ্বাস করি, আমার হৃদয়ে এমন কিছু রয়েছে, যা আমাকে সেরাটা উপহার দিতে সাহায্য করবে।’