মেইন ম্যেনু

এবার অজ্ঞানপার্টির খপ্পরে বিদেশি নাগরিক

দুই বিদেশি নাগরিককে হত্যার পর এবার যশোরে অজ্ঞানপার্টির খপ্পড়ে পড়েছেন মিনার উদ্দিন (৬০) নামে বাংলাদেশি বংশদ্ভুত অস্ট্রেলিয়ার এক নাগরিক। অজ্ঞানপার্টির খপ্পড়ে পড়ে মালামাল হারিয়ে অজ্ঞান অবস্থায় তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার দুপুরে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। তার জন্ম বাংলাদেশের সিলেটে।

যশোর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) সোলাইমান আক্কাস জানান, মিনার উদ্দিন বৃহস্পতিবার ঢাকা থেকে ঈগল পরিবহনে বেনাপোলের টিকিট সংগ্রহ করে রওনা হন। পথিমধ্যে ফেরি পার হওয়ার সময় তার জ্ঞান ছিল না বলে পরিবহনের সুপারভাইজার বুঝতে পারেন। পরে তার পাশের আসনের যাত্রীকে দেখতে না পেয়ে তিনি অজ্ঞানপার্টির কবলে পড়েছেন বলে ধারণা করেন সুপাভাইজার। সেখান থেকে ওই অবস্থায় তাকে বেনাপোলে নিয়ে আসা হয়। পরে তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর শুক্রবার দুপুরে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। তবে সন্ধ্যা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।

এ বিষয়ে বেনাপোল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, মিনার উদ্দিনকে বেনাপোল থেকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় তার কাছে থাকা পাসপোর্ট থেকে পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তার পাসপোর্টে ভারতের ভিসা ছিল। তিনি ভারতে যাওয়ার জন্য ঢাকা থেকে বেনাপোলের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন বলে ধারণা করছেন তিনি।

যশোর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক সামসুল ইসলাম দদুল জানান, বিদেশি নাগরিককে সুচিকিৎসা দেয়া হয়েছে। দ্রুত তার জ্ঞান ফিরে আসবে।