মেইন ম্যেনু

এবার একই দলের হয়ে খেলবেন আফ্রিদি ও টাইগার আশরাফুল

বাহরাইনে এক প্রদর্শনী টি-টুয়েন্টি ম্যাচে আফ্রিদির দলে খেলবেন মোহাম্মদ আশরাফুল। এই ম্যাচ খেলার আমন্ত্রণ পেয়েছেন বাংলাদেশের আরেক ক্রিকেটার মোহাম্মদ শরিফও।

বাহরাইন ন্যাশনাল স্টেডিয়ামে শুক্রবার (১৯ মে) রাতে অনুষ্ঠিত হবে ম্যাচটি। সেখানে এই দুই ক্রিকেটারকে খেলতে পাঠানোর ব্যাপারে ইতিবাচক বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি সূত্রে জানা গেছে, তাদের অনাপত্তিপত্র তৈরি রয়েছে।

আশরাফুলের যাওয়া নিশ্চিত হলেও দ্বিধায় আছেন শরিফ। ২০ তারিখ প্রিমিয়ার লিগের দশম রাউন্ডের ম্যাচ থাকায় এখনও নিশ্চিত নন লিজেন্ডস অব রূপগঞ্জের এই পেসার। ক্লাব অনুমতি দিলেই যাবেন তিনি। ১৮ মে কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে ম্যাচ খেলেই বাহরাইন রওনা হবেন আশরাফুল।

শরিফ বলেন, ১৭ তারিখে প্রিমিয়ার লিগে শেখ জামালের সঙ্গে ম্যাচ আছে। ম্যাচটা জিতলে হয়তো আমার জন্য বাহরাইন যাওয়া সহজ হবে। যেহেতু জাতীয় দলের বাইরে আছি আন্তর্জাতিক ক্রিকেটারদের সঙ্গে খেলার সুযোগ কাজে লাগাতে চাই।

প্রদর্শনী ম্যাচটি খেলার জন্য আরও ডাক পেয়েছেন ভারতীয় পেসার শ্রীশান্ত, অলরাউন্ডার ইরফান পাঠান। ক্যারিবিয়ান অলরাউন্ডার মারলন স্যামুয়েলস, শ্রীলঙ্কার সাবেক ওপেনার তিলকারত্নে দিলশান,পাকিস্তানের পেসার সোহেল তানভির, সাবেক অলরাউন্ডার আব্দুল রাজ্জাক, রানা নাভিদ, ব্যাটসম্যান ইমরান নাজির, অলরাউন্ডার শহীদ আফ্রিদি এবং সদ্য অবসরে যাওয়া টেস্ট দলপতি মিসবাহ উল হক।






মন্তব্য চালু নেই