মেইন ম্যেনু

এবার কঙ্গনার প্রশংসায় আলিয়া !

‘কুইন’ এ জনপ্রিয়তা পেয়ে সেই হাওয়া যেন এখনও বয়েই চলেছে কঙ্গনা রানাওয়াতের জীবনে! কেবল ভক্ত বা সমালোচকরা নয়, কঙ্গনার অভিনয় নৈপূণ্যে মুগ্ধ বলিউডের নামীদামী তারকারাও। যদিও নায়িকাদের মধ্যে সখ্যতা হয় না বলে একটা কথা এবং প্রচুর নজির প্রচলিত আছে, কিন্তু সাম্প্রতিক সময়ের তারকারা সেসব প্রথা ভেঙ্গে বারবার দেখাচ্ছেন নিজেদের হৃদ্যতার নিদর্শন।

কঙ্গনার নতুন ছবি ‘তানু ওয়েডস মানু রিটার্নস’ দেখে নিজের উচ্ছাস প্রকাশে কার্পণ্য করেননি ভাটকন্যা মিষ্টি মেয়ে আলিয়া ভাটও। অবশ্য এর আগে প্রিয়াঙ্কা চোপড়াও এই সিনেমা দেখে তুমুল প্রশংসা করেন কঙ্গনার। তবে উচ্ছাস প্রকাশের মাত্রায় আলিয়া আছেন এগিয়ে। ছবিটি দেখে ফিরে টুইটারে তিনি লিখেছেন, ‘অসাধারণ এক অনুপ্রেরণা, বিশুদ্ধ বিনোদনের বিরল সক্ষমতা। কঙ্গনা তোমার ‘তানু ওয়েডস মানু রিটার্নস’ খুব ভালো লেগেছে।’

২২ মে মুক্তি পেয়েছে আনন্দ এল রাই পরিচালিত ‘তানু ওয়েডস মানু রিটার্নস’। ২০০১ সালে মুক্তি পাওয়া ‘তানু ওয়েডস মানু রিটার্নস’ ছবির সিক্যুয়াল হিসেবে তৈরি হয়েছে এই সিনেমাটি। দুই সিনেমাতেই মূখ্য চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রানাওয়াত ও আর মাধবন। মুক্তি পাওয়ার চার দিনের মধ্যে ৩০ কোটি রুপি বাজেটের সিনেমাটি ৮৩ কোটি রুপি সংগ্রহ করেছে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস