মেইন ম্যেনু

এবার কোহেলি কে জুতাপেটা করতে চাইলেন আনুশকা!

কোহেলি এবং আনুশকা কে নিয়ে আবারো ক্রিকেট দুনিয়া এবং বলিউডে তোলপাড় চলছে, কোহেলি কিছুতেই আনুশকার পিছু ছাড়ছেন না, ঠিক এমনটাই মন্তব্য করেছিলেন আনুশকার ম্যানেজার, তবে প্রথমেই আনুশকা মুখ খুলতে রাজি না হলেও এখন পুনরায় বেশ চটেছেন আনুশকা শর্মা।

তাহলে ঘটনার পুর্ন বিবরণ শুনুনঃ আফ্রিদি নাকি ছিলেন পুনম পান্ডের প্রাক্তন স্বপ্নপুরুষ। আর দুদিন যেতে না যেতেই আফ্রিদি আউট, তার এখনকার স্বপ্নপুরুষ বিরাট কোহলি। আফ্রিদির প্রতি প্রেম বোঝাতে তিনি সম্পূর্ণ নগ্ন হওয়ার বাসনা প্রকাশ করেছিলেন। বিরাটের জন্যও প্রেম নেহাত কম নয় এই পাক মডেল কান্দিল বালোচের। প্রেম এতটাই যে, বিরাটের জন্য অর্ধনগ্ন হয়ে নাচলেন তিনি। নাচলেন এবং সেই ভিডিও পোস্টও করলেন ইউটিউবে। কান্দিলের ছোড়া বোমা কি কখনও নিষ্ক্রিয় থাকতে পারে! মুহূর্তেই বিস্ফোরণ ঘটিয়েছে নেট দুনিয়ায়। পাক পুনম পাণ্ডে খ্যাত এই মডেলের পোস্ট করা এই ভিডিওই এখন ভাইরাল। পাকিস্তান ম্যাচ জিতলে আফ্রিদির জন্য তিনি নগ্ন হয়ে নাচবেন বলেছিলেন। আর ম্যাচ হারলে আগামী ১ বছর নাকি শুধুমাত্র বোরখা পরেই কাটাবেন। কিন্তু মনে এত প্রেম নিয়ে কি আর বোরখা পরা যায়! পাকিস্তান ম্যাচ হারল ঠিকই। তবে বিরাটের খেলা তাকে আবার নতুন করে প্রেমে পড়তে বাধ্য করল। আফ্রিদিকে ছেড়ে বিরাটে মন মজে কান্দিলের। টুইটারে বিরাটকে নিয়ে স্ট্যাটাস লেখেন, ‘বিরাট বেবি, অনুশকা শর্মাই কেন?…ফিলিং ইন লভ।’

বলিউডের খ্যাতনামা পরিচালক কিরণ জোহরের জনপ্রিয় অনুষ্ঠান “কপি উইথ করণ” এ আনুশকা কে প্রশ্ন করা হয়েছিলো পুনম পান্ডের সম্পর্কে,আনুশকা সরাসরি বলে দিলেন এই সব বাজে মেয়েদের মনগড়া কথা নিয়ে আমি বিশেষ কোন মন্তব্য করতে চাই না। এক সুত্রের বরাত দিয়ে ডিএনএ এর একটি মন্তব্য করণ আনুশকাকে বলতেই রিতিমত ক্ষেপে যান এই নায়িকা। আনুশকা বলেন, কোহেলির কাছে ফিরে যাবার কোন ইচ্ছেই আমার নেই,অনেক মিডিয়ায় রটেছে আমাদের সম্পর্কে বরফ গলতে শুরু করেছে কিন্তু এটা নিতান্তই একটা গুজব,একজন লোভির সাথে আমি কোনভাবেই পুনরায় সম্পর্কে জড়াতে চাই না।

কোহেলি মাঠে সমানভাবে পারদর্শী হলেও তার চারিত্রিক স্থুলতা রয়েছে। কোহেলি ড্রাগ আসক্ত বটে,বিভিন্ন সময় কোহেলি ড্রাগ নিয়েছেন এটা আমি মানতে পারিনা। এই সময় উপস্থাপক করণ প্রশ্ন করেন ঠিক লোভী বলতে আপনি কি বুঝাতে চেয়েছেন, তখন আনুশকার সরাসরি উত্তর সেই ৪০ কোটি রুপির ভাগাভাগি যার পুরোটাই পাওনা ছিলো আনুশকার কিন্তু কোহেলি বিভিন্নভাবে তাকে ঠকিয়েছে। উপস্থাপক করণ আবারো প্রশ্ন করেন আনুশকাকে,কোহেলি তো আপনার জন্য নাকি অনেক কান্নাকাটি করেছেন এবং ইদানিং মাঠে কোহেলির পারফরমেন্স দারুণ আছে তাহলে সেক্ষেত্রে আপনাদের তিক্ততা ভুলে যাবার কি কোন উপায় নেই, করনের এমন প্রশ্নের জবাবে আনুশকা বেশ ক্ষেপেই উত্তর দিয়েছেন,আনুশকা বলেন মাঠে একজনের দুর্দান্ত ফর্ম হলেই ব্যাক্তিজীবনে যে ভালো হবে এমনটা নয়, করন জোহর রসিকতার সুরে বলেন তাহলে কি কোহেলি যৌন জীবনে অপরাদর্শী,উত্তরে আনুশকার হাস্যকর হ্যাঁ সূচক জবাব।

আনুশকা জানালেন সম্পর্ক ভেঙ্গে যাবার পরে বেশ বিরক্ত করতেন কোহেলি কিন্তু এখন ফোন করতেই ভয় পান কোহেলি। আনুশকা আরো বলেন কোহেলি যোগাযোগ করার চেষ্টা করলে তাকে আমি নিজ হাতেই জুতাপেটা করবো। আনুশকার এমন মনোভাব প্রকাশ করাতেই উপস্থিত সকলের ভিতরে শোরগোল শুরু হয়ে যায়। তবে এই ব্যাপারে উপস্থাপক কোহেলি কে কল করলেও কোহেলি এই ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হননি।

তবে পাপ্পারাজিরা আনুশকার সব কথা না ধরলেও ড্রাগ আসক্তের বিষয়টি আমলে নিয়েছেন,অনেকেই সামাজিক যোগাযোগের মাধ্যমে কোহেলি বিদ্বেষী রা বেশ জোরেশোরে লিখছেন এই বিষয়টি কে কেন্দ্র করে, তবে কি কোহেলি ড্রাগ নিয়ে মাঠে নামেন? (হিন্দি দৈনিক পত্রিকা নিউজ অবলম্বনে ভিন্ন.কম এর প্রতিনিধি সাবিল খন্দকার, ভারত থেকে)