মেইন ম্যেনু

এবার চলন্ত বাসে কলেজছাত্রীকে পেটালো বখাটে

মৌলভীবাজার: হবিগঞ্জের রাস্তায় প্রকাশে স্কুলছাত্রীকে মারধরের পর ঠিক একই কায়দায় এবার কলেজছাত্রীকে মারধর করেছে এক বখাটে যুবক। তবে এবার রাস্তায় নয়, চলন্ত বাসে। এতে ওই ছাত্রী অজ্ঞান হয়ে পড়লে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

অভিযুক্ত ওই বখাটে যুবকের নাম পারভেজ আহমদ (২৫)। মঙ্গলবার বিকেল ৩টার দিকে ওই ছাত্রী মৌলভীবাজার সরকারি মহিলা কলেজ থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে চলন্ত বাসে প্রকাশ্য এ মারধরের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের দুগাঁও গ্রামের আহাদ আলীর ছেলে পারভেজ আহমদ (২৩) উপজেলার জামুরা গ্রামের এক কলেজছাত্রীর সঙ্গে প্রেম সম্পর্ক স্থাপনের চেষ্টা করছিল বেশ কিছুদিন থেকে। মঙ্গলবার ওই ছাত্রী মৌলভীবাজার সরকারি কলেজে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা দিয়ে চাঁদনীঘাট বাসস্ট্যান্ড থেকে রাজনগর উপজেলার মুন্সিবাজার নামার জন্য বাসে উঠে।

বাসটি চলার একটু পরেই বাসের সামনের সিটে বসা ওই ছাত্রীকে (নেকাব না পড়ে যাওয়ার জন্য) চড়-থাপ্পড় মারা শুরু করে বখাটে পারভেজ। বাসের লোকজন মেয়েটিকে কেন মারছে জানতে চাইলে তার ‘গার্লফ্রেন্ড’ বলে জানায়।

এ সময় ওই যুবকটি ফোনে আরেক সহযোগীকে দা’ নিয়ে বাজারে আসার জন্য বললে ওই বাসেরই অপর যাত্রী মেদিনিমহল গ্রামের ফারুক আহমদ এগিয়ে এসে মেয়েটিকে বাসের পেছনের সিটে নিয়ে যান। পরে বাসের অন্য যাত্রীরা ওই যুবককে আটক করলেও কৌশলে পালিয়ে যায় সে। এদিকে স্থানীয় লোকজন ওই ছাত্রীকে রাজনগর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় বখাটের লাঞ্চনার শিকার ছাত্রী উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) কাছে লিখিত অভিযোগ দিয়েছে। ইউএনও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অভিযোগটি রাজনগর থানায় পাঠিয়েছেন।

রাজনগর উপজেলা নির্বাহী অফিসার আইনুর আক্তার পান্না জানান, ‘আমি লিখিত অভিযোগ পেয়েছি। রাজনগর থানার ওসিকে অভিযুক্ত যুবককে দ্রুত আটক করার এবং আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য বলেছি।’