মেইন ম্যেনু

এবার তিশার নায়ক কলকাতার সোহম!

ইতিমধ্যে দুইটি বাণিজ্যিক ছবিতে কাজ করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এর মধ্যে একটি হচ্ছে ‘অস্তিত্ব’ আর অন্যটি হচ্ছে ‘মেন্টাল’। এর একটির নায়ক হচ্ছেন ঢাকাই ছবির কিং শাকিব খান ও অন্যটিতে আরফিন শুভ। ছবি দু’টিই মুক্তির অপেক্ষায় আছে।

তবে এরমধ্যেই নতুন আরেকটি খবর হচ্ছে, এবার তিশা নতুন আরেকটি বাণিজ্যিক ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। অনন্য মামুন পরিচালিত ‘তোর নামে লিখেছি হৃদয়’ শিরোনামের এ ছবিতে তার নায়ক হিসেবে থাকছেন কলকাতার জনপ্রিয় নায়ক সোহম চক্রবর্তী। এখবর নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

মামুন জানিয়েছেন, এরইমধ্যে তিশা ও সোহমের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। মে মাস থেকে আমরা এ ছবির কাজ শুরু করব। বাংলাদেশ থেকে এস এস মাল্টিমিডিয়া ও কলকাতার নায়াগ্রা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ছবিটি নির্মাণ হচ্ছে।

তিশা-সোহমের পাশাপাশি এতে আরও অভিনয় করবেন সুচরিতা, মিশা সওদাগর, ডন, কলকাতার খরাজ মুখার্জি, সুপ্রিয় প্রমুখ। ছবিটির জন্য গান তৈরি করছেন বাংলাদেশ থেকে হাবিব ওয়াহিদ, নাভেদ পারভেজ, কলকাতার আকাশ।

ছবটি প্রসঙ্গে সোহম জানিয়েছেন, অনন্য মামুনের সঙ্গে প্রথমবার কাজ করতে যাচ্ছি। কথাবার্তা বলে ভালোই লেগেছে। আর মামুনের পাশাপাশি কলকাতা থেকে পরিচালক হিসেবে থাকছেন ভুবন চ্যাটার্জি।

উল্লেখ্য, যৌথ প্রযোজনায় এটি অনন্য মামুনের দ্বিতীয় ছবি নির্মাণ হতে যাচ্ছে। আগের ছবির নাম ছিলো ‘আমি শুধু চেয়েছি তোমায়’। আর এর আগে সোহম যৌথ প্রযোজনায় ‘ব্ল্যাক’ ছবিতে অভিনয় করেন। সে ছবিতে তার বিপরীতে নায়িকা হিসেবে কাজ করেন এপার বাংলার অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।