মেইন ম্যেনু

এবার নতুন করে যে হুমকি দিলেন হ্যাপি

আলোচিত ও সমালোচিত নাম নাজনীন আক্তার হ্যাপি। বিভিন্ন সময়ে মন্তব্য, কার্যকলাপ এবং আচরণের কারণে বিতর্কিত তিনি। দেশের অন্যতম আলোচিত ঘটনা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপী। রুবেল হোসেনের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে দায়ের করেন নায়িকা নাজনীন আক্তার হ্যাপী।

তবে রূপালী জগতের নায়িকা হলেও সম্প্রতি ধর্মেও মতি ফিরেছে তার। প্রথম বারের মত তাবলীগে অংশ নিয়েছেন হ্যাপি এমন খবর ও আপনাদের জানা রয়েছে। কিন্তু হঠাৎ করে আজ দুপুরে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাসে বলেছেন আমার সম্মান নষ্ট হচ্ছে তাহলে তার বা তাদের বিরুদ্ধে দ্রুত আইনের সহায়তা নেব।

তার এই স্টাটাসের বিপরিতে বেশির ভাগ ভক্তই পজেটিভ কমেন্টস করেছে। আওয়ার নিউজ বিডি’র পাঠকদের কাছে হুবুহু তুলে ধরা হল:

“আমি এতদিন কিছু বলিনি। অনেকে অযথা ফেসবুক ও ওয়েব সাইটে আমাকে নিয়ে অনেক আজেবাজে কথা লিখেছেন সেসবে আমি বিব্রত হয়েছি। অনেকবার আমি সাবধান করেছি এবং বলেছি, আপনারা আমার ফেইক পেইজ ও আইডি বানিয়ে সেখানে বিভ্রান্তকর পোষ্ট করবেন না। কিন্তু আপনারা কানে তোলেন নি। এবং আপনারা আমার ছবি নিয়মিত পোষ্ট করছেন, যেখানে আমার ফেসবুক ও ওয়েব সাইটে আমি নিজে কোন ছবি রাখিনি।

ttttt_2

আর ফেসবুকে আমাকে নিয়ে বাজে কথা বলার অধিকার কে দিয়েছে আপনাদের? এই মুহূর্ত থেকে যদি কারও কোন পোষ্ট দেখে মনে হয়, সেই পোষ্টের দ্বারা আমাকে অপমান করার চেষ্টা হচ্ছে ,ধর্মীয় অনুভূতিতে আঘাত বা আমার সম্মান নষ্ট হচ্ছে তাহলে তার বা তাদের বিরুদ্ধে দ্রুত আইনের সহায়তা নেব। কারও সাহস থাকলে করে দেখান, যাতে করে আপনাকে আইনের আওতায় এনে বাকিদের দেখাতে পারি সাইবার ক্রাইমের ফলাফল।

সেইসাথে এখোনো যারা আমার ফেইক আইডি আর পেইজ চালাচ্ছেন তাদেরকেও। আমি অনুরোধ করব আপনাদের কারও চোখে যদি আমাকে নিয়ে উল্লেখিত কোন কিছু চোখে পড়ে তবে সঙ্গে সঙ্গে স্ক্রীনশট রেখে আমাকে জানাবেন।”