মেইন ম্যেনু

এবার নববর্ষের বোনাস ‘সেক্স ডল’!

চীনারা আগামীকাল সোমবার নববর্ষ উৎযাপন করবে। এ উপলক্ষে গোটা দেশ রীতিমতো উৎসবে পরিণত হয়। এবারও তার ব্যতিক্রম হবে না। এরইমধ্যে সকল আয়োজন সম্পন্ন করা হয়েছে।

চীনারা দীর্ঘ দিন থেকেই এই উৎসবটিকে খুবই গুরুত্বপূর্ণ ও ঐতিহ্যবাহী হিসবে পালন করে থাকে। দিনটি উৎযাপনের জন্য বিভিন্ন প্রতিষ্ঠান তাদের স্টাফদের বোনাসসহ নানা উপহার দিয়ে থাকে। শীতকালীন এই উৎসব পালনের জন্য দেশটির সরকার সাতদিনের ছুটিও ঘোষণা করেছে।

জানা গেছে, নববর্ষ উপলক্ষে দেশটির প্রায় সব কোম্পানি তাদের কর্মীদের বার্ষিক বোনাস দিলেও একটি প্রতিষ্ঠান বোনাস হিসাবে যে উপহার কর্মীদের দিয়েছে তা নিয়ে আন্তর্জাতিক মিডিয়ায় হৈচৈ পড়ে গেছে। নববর্ষের আগের দিন কর্মীদের অর্থের পরিবর্তে ব্যতিক্রমী বোনাস হিসেবে “সেক্স ডল” উপহার দিয়েছে একটি টেকনোলজি ফার্ম।

ব্রিটেনের প্রভাবশালী ট্যাবলয়েড দি সান-এর প্রতিবেদনে বলা হয়েছে, এবার চীনে নববর্ষের বোনাস হিসেবে পুরুষ কর্মীদের ‘সেক্স ডল’ দিয়েছে লিয়ানলিয়ান নামের একটি টেকনোলজি ফার্ম।

শুধুমাত্র অবিবাহিত পুরুষ কর্মীদের এই বোনাস দেয়া হয়েছে। তবে নারী ও বিবাহিত পুরুষদেরকে এ ধরনের বোনাস দেয়া হয়নি। তাদের দেয়া হয়েছে টি-শার্ট, হট সসের বোতল, শুয়োরের ফলক ও স্যান্ডেল। ফার্মটির মালিক নববর্ষ উপলক্ষে এই বোনাস ঘোষণা করে।

খবরে আরো বলা হয়, ফার্মের অবিবাহিত পুরুষ কর্মীদের টাকার পরিবর্তে বোনাস হিসেবে একটি ‘সেক্স ডল’ দেয়া হয়। এবং সহকর্মীদের সামনেই ওই ডলের সাথে তাদের সেক্স করতে বলা হয়।

গত বছরও চীনের একটি কোম্পানির কর্মীদের প্রণোদনা বোনাস হিসেবে দেশটির সেরা পর্ন তারকার সঙ্গে রাত কাটানোর অফার করেছিলো।



« (পূর্বের সংবাদ)