মেইন ম্যেনু

এবার পাকিস্তানি যুবক মোশাররফ করিম!

বাধীনতার ৪২ বছর পরও অনেকেই স্বাধীন বাংলাদেশকে মেনে নিতে পারে না। বিশেষ করে যারা পাকিস্তানি বংশধর তারাতো এক বাক্যে বাংলাদেশকে অস্বীকার করে। তেমনি পাকিস্তানি বংশের ছেলে আন্দালিব। তার বাবা মুক্তিযুদ্ধে বাঙ্গালীর উপর নিষ্ঠুর অত্যাচার করেছিলেন। মুক্তিযুদ্ধ চলাকালীন সময়েই বাঙালীর হাতে নিহত হন তিনি।

বাবার মৃত্যুর প্রতিশোধ নিতে অনেকদিন পর বাংলাদেশে ছুটে আসে ছেলেটি। ইন্টারন্যাশনাল ক্রাইম রেড অ্যালার্ট জারি হয় উপর। ছেলেটি বাঙ্গালী সংস্কৃতিকে ধ্বংসের পরিকল্পনায় কার্যক্রম চালাতে থাকে। এমেই এক গল্প নিয়েই নির্মিত হয়েছে ভিন্নধর্মী টেলিছবি ‘রেড অ্যালার্ট’।

আগামী ১৩ অাগস্ট সন্ধ্যা ৭টায় মাছরাঙা টিভিতে টেলিছবিটি প্রচারিত হবে। মাসুম শাহরিয়ারের লেখা নাটকটি নির্মাণ করেছেন আবু হায়াত মাহমুদ। কেন্দ্রীয় চরিত্রে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম এবং আরো অভিনয় করছেন, জাকিয়া বারী মম, এসএম মহিউদ্দিন, টুটুল চৌধুরী, ইমিলা হক, পার্থ সরকার, নাসা ইসলাম, খাইরুল আলম টুকু, দুখু সুমন, শহীদুল্লাহ সবুজ, আমিনুল ইসলাম জুয়েল প্রমুখ।

নাটকটির নির্মাতা জানান, নাটকের প্লটটা সম্পুর্ন ভিন্নধর্মী। নাটকের স্টিল আর প্রমো দেখে দর্শকদের মাঝে আগ্রহ তৈরী হয়েছে। বিশেষ করে মোশাররফ করিমকে ভিন্নরূপে দেখতে পাবেন দর্শকরা।