মেইন ম্যেনু

এবার প্রিয়তিকে বলিউড প্রযোজকের কু-প্রস্তাব! অতপর…

মিজ আয়ারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়তি। সম্প্রতি বাংলাদেশি বংশদ্ভুদ এই অভিনেত্রীকে এক প্রযোজক কু-প্রস্তাব দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে প্রিয়তির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই অভিযোগ করেন।

সম্প্রতি বলিউডের না জি না শিরোনামের একটি চলচ্চিত্রে তাকে অভিনয়ের প্রস্তাব দেন বলিউডের পরিচিত এক প্রযোজক। এই চলচ্চিত্রে বলিউডের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয়ের প্রস্তাব দেন তিনি। কিন্তু তার বিনিময়ে ওই প্রযোজকের সঙ্গে বেড শেয়ার করার কথা বলেন ওই প্রযোজক।

এ প্রসঙ্গে প্রিয়তি বলেন, ‘বলিউডে এর আগেও অভিনয়ের প্রস্তাব পেয়েছি। এবার না জি না শিরোনামের সিনেমায় সিদ্ধার্থ মালহোত্ররার বিপরীতে অভিনয়ের প্রস্তাব দেন বলিউডের এক প্রযোজক। এতে অভিনয়ের জন্য আমাকে ১ কোটি ২০ লাখ টাকা প্রারিশ্রমিক দেয়ার কথাও বলেন তিনি। তবে আমাকে তার সঙ্গে বেড শেয়ার করতে হবে।’

তিনি আরো বলেন, ‘ওই ভদ্রলোককে আমি বেশ আগে থেকে চিনি। ওনাকে আমি সম্মান করতাম। ওনার কাছ থেকে এমন ব্যবহার প্রত্যাশা করিনি। আসলে সব নোংরামিতে ভরে যাচ্ছে। আমার এমন কাজের প্রয়োজন নেই।’

1(11)

ওই প্রযোজক বলিউডের অনেক জনপ্রিয় চলচ্চিত্র প্রযোজনা করেছেন বলেও জানান প্রিয়তি। তবে তার নাম প্রকাশে অনিচ্ছা প্রকাশ করেন তিনি। কথিত ওই প্রযোজকের সঙ্গে প্রিয়তির কথপোকথনের স্ক্রিন শটও প্রিয়তি তার সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেছেন।