মেইন ম্যেনু

এবার রন্ধনশিল্পী তানজিন তিশা

খুব বেশি দিনের ক্যারিয়ার নয় মিডিয়ায়। অনেক বিজ্ঞাপনের কাজ করেছেন আর সাথে ছোট পর্দার অভিনয় তো আছেই। অমিতাভ রেজার হাত ধরে রবি’র বিজ্ঞাপনের মাধ্যমে তিশার আত্মপ্রকাশ হয় মিডিয়ায়। এরপর থেকেই একাধিক বিজ্ঞাপণ আর নাটকে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। এবার দর্শক জানতে পারবেন তানজিন তিশার আরও একটি গুণের কথা।

নাটক, মডেলিং এর পাশাপাশি ভালো রান্নাও করতে পারেন তানজিন তিশা। তার মজার মজার রান্নার রেসিপি এবার তিনি শেয়ার করবেন দর্শকদের সাথে। জিটিভির রান্না বিষয়ক অনুষ্ঠান আজকের রান্না অনুষ্ঠানে।

সম্পূর্ন নতুন আঙ্গিকে জিটিভিতে শুরু হচ্ছে আহমেদ ফুড নিবেদিত ‘আজকের রান্না’। অনুষ্ঠানের প্রতি পর্বে দু’টি করে রেসিপি থাকবে। দেশের একজন স্বনামধন্য শেফ তার রান্না করে দেখাবেন। অনুষ্ঠানে বাংলার ঐতিহ্যবাহী খাবারের প্রাধান্য দেয়া হবে। রেসিপির ক্ষেত্রে আজকের রান্নায় মৌসুম ভিত্তিক রান্না প্রাধান্য পাবে। প্রতিটি রেসিপির পুষ্টিগুণ বর্ণনা করবেন পুষ্টিবিদ তামান্না চৌধুরী।

আজকের রান্না অনুষ্ঠানটি প্রচারিত হবে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায়। ইশরাত বেনজিরের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন তুষার জামাল।