মেইন ম্যেনু

এবার রাম চরনকে চমকে দিলেন শাহরুখ!

দু’জনই সুপারস্টার অভিনেতা। একজন বলিউডের, এবং অন্যজন ভারতের দক্ষিণী তেলেগু ফিল্ম ইন্ডাইস্ট্রির! একজন বললিউড বাদশাহ শাহরুখ খান, এবং অন্যজন ‘মাগাদিরা’ খ্যাত অভিনেতা রাম চরন তেজা! তবে শাহরুখ খান মানে বিশাল কিছু, কারণ তিনি প্রতিনিধিত্ব করেন গোটা দেশের! তেলেগু সুপারস্টার মহেশ বাবুর পর এবার বলিউডের বাদশাহর হঠাৎ আগমনে চমকে গেলেন দক্ষিণী স্টার রাম চরন!

জানা গেছে, কিং খান খ্যাত অভিনেতা শাহরুখ খান আসন্ন ছবি ‘দিলওয়ালে’র চূড়ান্ত পর্যায়ের কাজে এখন অবস্থান করছেন হায়দ্রাবাদে। শ্যুটিং করছিলেন রামুজি ফিল্ম সিটিতে। সেই একই ফিল্মি সিটিতে আসন্ন বিগ বাজেটের ছবি ‘‘ব্রুসলি- দ্য ফাইটার’-এর একটি গানের শ্যুটিং করছিলেন তেলেগু সুপারস্টার রাম চরন। এ খবর শোনার পর হঠাৎ করে রাম চরনের গানের সেটে গিয়ে হাজির হন বলিউড বাদশাহ শাহরুখ। তার হঠাৎ আগমনে চমকে যায় গোটা ছবির উইনিট। যদিও শাহরুখের এমন কাণ্ড নতুন কিছু নয়!

শাহরুখ সেটের সবার সাথে সাক্ষাৎ করেন। রাম চরনের সাথে দীর্ঘক্ষণ কথা বলেন। এবং যে গানটির শুটিং চলছিল তা নিয়েও কথা বলেছেন বলে জানা যায়।

উল্লেখ্য, এর আগে একই ফিল্ম সিটিতে মহেশ বাবুকেও চমকে দিয়েছিলেন শাহরুখ। রোহিত শেঠির আসন্ন ছবি ‘দিলওয়ালে’র শ্যুটিং করতে বর্তমানে হায়দ্রাবাদ আছেন শাহরুখ খান। ছবিটি আসছে ডিসেম্বরের ১৮ তারিখে মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী কাজল, তরুণ অভিনেতা বরুন ধাওয়ান ও কৃতি স্যানন।