মেইন ম্যেনু

এবার লতিফকে ভিলেন বললেন তসলিমা

হজ ও তাবলিগ জামায়াত নিয়ে কটূক্তির পর লতিফ সিদ্দিকী যখন কঠোর সমালোচনার মুখে পড়েছিলেন তখন তার পক্ষে দাঁড়িয়েছিলেন নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন। সে সময় তিনি লতিফ সিদ্দিকীকে হিরো হিসেবে আখ্যায়িত করে প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। কিন্তু সংসদে ক্ষমা চেয়ে পদত্যাগপত্র জমা দেয়ায় এবার তিনি চটেছেন লতিফ সিদ্দিকীর ওপর। লফিফকে তিনি ভিলেন হিসেবে আখ্যায়িত করে এবার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

আওয়ার নিউজ বিডি’র পাঠকদের জন্য তসলিমা নাসরিনের ফেসবুক স্টাটাসটি হুবহু তুলে ধরা হলো:

“লতিফ সিদ্দিকী হজ টজ নিয়া কিছু সত্যি কথা কইছিল, ডাকাইত মাকাইত নিয়াও কথা খারাপ কয় নাই। বুদ্ধিসুদ্ধি ছিল ভালো। তারে তো খুশিতে চুম্মা দিয়া হিরো বানাইয়া দিছিলাম। আমার হিরো কী জানি কার বুদ্ধিতে এরপর দেশে গেলো, দেশে গিয়াই সোজা জেল। জেলের ভাতে কী যাদু আছে কে জানে। লতিফ তো এখন বলতাছে সে সাচ্চা মুসলমান। দেশবাসীরে শুনাইয়া শুনাইয়া ভাষণ দিল, মাফ চাইলো। আল্লাহ খোদার কাছে মাথা নোয়াইলো। যারে ডাকাইত কইয়া ডাকছিল তারেই ভক্তিভরে ডাকলো, নামের শেষে সাল্লাল্লাহুও লাগাইলো। আমার হিরো তো দেখি পুরাই ভিলেন হইয়া গেছে। এক পা অলরেডি কব্বরে। নিজের সাথে এই প্রতারণাটা এখন না করলে কি চলতো না, লতিফ্যা?”

এর আগে গত সেপ্টেম্বরে লতিফ সিদ্দিকীকে অভিনন্দন জানিয়ে তসলিমা নাসরিন ফেসবুকে লিখেছিলেন: “ব্রাভো লতিফ সিদ্দিকী! এতদিনে বাংলাদেশের কোনো মন্ত্রীর মুখে কিছু সত্যভাষণ শুনলাম। আরো মন্ত্রী যেন শেখেন সত্য কথা বলা। এতকাল তো মন্ত্রিকুলের মুখে মিথ্যেই শুনেছি, মিথ্যে প্রতিশ্রুতি শুনেছি, ধর্মের মিথ্যে স্তুতি শুনেছি। এবার সত্য কিছু কথা শুনে প্রাণ জুড়োলো।”