মেইন ম্যেনু

এবার সাকিবের ব্যাটে ঝড়, জিতল জ্যামাইকা

পরপর দুদিন একই প্রতিপক্ষের বিপক্ষে ম্যাচ। প্রথমটি ১২ রানে হারলেও পরেরটি ঠিক ১২ রানেই জিতল জ্যামাইকা তালাওয়াস। আগের দিন ব্যাটে রান না পেলেও এবার সাকিব আল হাসান খেললেন ঝড়ো ইনিংস। বল হাতেও রাখলেন অবদান। তাতে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে বার্বাডোজ ট্রাইডেন্টসকে হারালো বর্তমান চ্যাম্পিয়নরা।

সোমবার ফ্লোরিডায় টস জিতে ব্যাটিং নেন জ্যামাইকার অধিনায়ক কুমার সাঙ্গাকারা। ওয়ানডাউনে নামা আন্দ্রে ম্যাকার্থি আর ছয় নম্বরে ব্যাট হাতে নামা সাকিবই জ্যামাইকার ইনিংসের হিরো। ম্যাকার্থি ৩ চার আর ৩ ছক্কায় ৪৪ বলে করেন ৬০। বাংলাদেশের সেরা তারকার ব্যাট থেকে আসে ৩২ বলে ৪৪ রানের বিস্ফোরক ইনিংস। ৫টি চারের সঙ্গে ১টি বিশাল ছক্কাও হাঁকান সাকিব। তাতে ২০ ওভার শেষে দলের সংগ্রহ দাঁড়ায় পাঁচ উইকেটে ১৫৪। বার্বাডোজের পক্ষে ওয়াহাব রিয়াজ নেন তিন উইকেট।

১৫৫ রানের টার্গেট তাড়ায় অধিনায়ক কাইরন পোলার্ড ছাড়া আর কেউই ইনিংস বড় করতে পারেননি। বার্বাডোজ থেমে যায় ১৪২ রানেই। পোলার্ড ছয় ছক্কায় ৩৩ বলে করেন ৬২ রান। বল হাতেও দিনটি ভালো গেছে সাকিবের। ৪ ওভার বল করে ২৮ রান দিয়ে ওয়েইন পার্নেলকে আউট করেছেন তিনি। ম্যাচ সেরা হয়েছেন আন্দ্রে ম্যাকার্থি।

সংক্ষিপ্ত স্কোর:
জ্যামাইকা তালাওয়াস ১৫৪/৫ (ম্যকার্থি ৬০, সাকিব ৪৪; রিয়াজ ৩/৩২)
বার্বাডোজ ট্রাইডেন্টস ১৪২/১০ (পোলার্ড ৬২, স্মিথ ২০; সামি ৪/২০, ইমাদ ১/২০, ১/২৮)






মন্তব্য চালু নেই