মেইন ম্যেনু

এবার স্বামীকে মাতাল করে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করলো দুই যুবক

রাজধানীর সূত্রাপুরে স্বামীকে মাতাল করে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করেছে স্থানীয় বখাটে দুই যুবক। বুধবার রাত ৩টার দিকে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে তারা।

জানা গেছে, সূত্রাপুর থানার বানিয়ানগর এলাকায় শ্রীখোলা মসজিদের পাশের একটি এ্যাপার্টমেন্টে স্বামীকে জুসের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে খাইয়ে দেয় ওই দুই যুবক। একইসঙ্গে গাঁজাও সেবন করিয়ে স্বামীকে মাতাল করে দোতলার একটি কক্ষে আটকে রেখে নিচ তলায় গিয়ে তার স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষিতা ওই নারী সাংবাদিকদের জানায়, গতকাল রাতেই তার জন্মদিন ছিল। তার স্বামী রাকিব ওই বাড়ির নিরাপত্তাকর্মীর দায়িত্ব পালন করে। সেই সুবাদে এলাকার ওই দুই যুবক তাকে ঘুমিয়ে পড়ার পর কৌশলে ডেকে নিয়ে জুস ও গাঁজা সেবন করিয়ে মাতাল করে আটক করে রাখে। পরে নিচ তলায় এসে তাকে পালাক্রমে ধর্ষণ করে।

পরে তার স্বামী সূত্রাপুর থানায় বিষয়টি জানালে তদন্ত কর্মকর্তা রেজাউল হাসান ধর্ষিতা ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ধর্ষিতা বর্তমানে ঢামেকে ওসিসিতে চিকিৎসাধীন রয়েছে।

সূত্রাপুর থানার তদন্ত কর্মকর্তা রেজাউল হাসান এ বিষয়ে জানান, বিষয়টি শুনার পর ওই নারীকে উদ্ধার করে ঢামেকে পাঠিয়েছি। ঢামেক থেকে রিপোর্ট পাওয়ার পুরোপুরি ব্যবস্থা গ্রহণ করা যাবে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে আমরা অপারেশনে আছি। আগামীকাল আশা করি ভাল কিছু শুনাতে পারবো।



« (পূর্বের সংবাদ)