মেইন ম্যেনু

এবার হলিউডের সিনেমায় কাজী মারুফ

হলিউডি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢালিউড অভিনেতা কাজী মারুফ। ‘ওয়ার চাইল্ড’ নামক একটি সিনেমাতে অভিনয় করবেন তিনি। এ সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে মারুফকে। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশের গুণী নির্মাতা কাজী হায়াৎ ও কানাডিয়ান চিত্র পরিচালক জন পজার। গল্প লিখেছেন- কাজী হায়াৎ।

কাজী মারুফ বলেন, আমি আগামীকাল ২ তারিখ নিউ ইয়র্ক যাচ্ছি। ইংরেজি ভাষার এ সিনেমাটি বিশ্ব বাজারের জন্য নির্মিত হবে। নভেম্বর থেকে শুটিং শুরু হবে। এতে বাংলাদেশের কয়েকজন শিল্পীসহ বেশ কজন ভারতীয় শিল্পীও অভিনয় করবেন। এ ছাড়াও অন্য দেশের অভিনয় শিল্পীরাও থাকবেন। তবে আমি নিউ ইয়র্ক গিয়ে আপনাদের বিস্তারিত জানাবো।

বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় এক যুদ্ধ শিশুর জীবন-যন্ত্রণা নিয়ে নির্মিত হবে যৌথ প্রযোজনার এ সিনেমাটি। এর নাম ভূমিকায় অভিনয় করবেন কাজী মারুফ। ‘ওয়ার চাইল্ড’ সিনেমার গল্পে দেখা যাবে- স্বাধীনতা যুদ্ধের সময় একটি যুদ্ধ শিশুকে একজন শিখ কর্নেল তার দেশে নিয়ে যান। শিখ হিসেবে শিশুটিকে বড় করে তুলে। পরে তার সঙ্গে প্রেম হয় একটি শিখ মেয়ের। মেয়েটিকে বিয়ে করতে গেলে, মেয়েটি ও তার পরিবার জানতে পারে ছেলেটি একটি যুদ্ধ শিশু ও মুসলিম। এ ঘটনা ছেলেটিও জানত না। তারপর টুপি ও পাঞ্জাবি পরে মুসলিম বেশে শিখ বাবার সামনে গিয়ে দাঁড়ায় ছেলেটি। শুরু হয় দ্বন্দ্ব, সংঘাত। এমন গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি।