মেইন ম্যেনু

এরশাদ-মঞ্জু গোপন বৈঠক!

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর গোপন বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

দুই জাতীয় পার্টির ঐক্য প্রক্রিয়ার অংশ হিসেবে বৃহস্পতিবার সন্ধ্যার পর দলের এক শীর্ষনেতার অফিসে দুনেতার মধ্যে এই বৈঠক অনুষ্ঠিত হয় বলে দলটির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে।

সূত্র আরো জানায়, দু একদিনের মধ্যে এরশাদের সঙ্গে আনোয়ার হোসেন মঞ্জুর বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই দুই নেতা রুদ্ধদ্বার বৈঠকে বসেন। বৈঠকে তাদের মধ্যে দুই জাতীয় পার্টির ঐক্য প্রক্রিয়া নিয়ে আলোচনা হয়েছে। বিষয়টি দলের নেতাকর্মীরা জানেন না। ঐক্য প্রক্রিয়া নিয়ে দুনেতার মধ্যে আরো বৈঠক অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

বিষয়টি জানতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ব্যাপারে আমি কিছু বলব না।

জাতীয় পার্টি (জেপি) আনোয়ার হোসেন মঞ্জুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, না তো। তবে দুএকদিনের মধ্যে দেখা হবে। তার সঙ্গে আমার তো প্রায় সময় কথা হয়, দেখা হয়। আমার সঙ্গে সাবেক রাষ্ট্রপতির তো কোনো শত্রুতা নেই। আমি তার মন্ত্রী ছিলাম। দেখা হতেই পারে।

দুই জাতীয় পার্টির ঐক্য প্রক্রিয়া নিয়ে দীর্ঘদিন ধরে দরকষাকষি চলছে। পদ পদবি নিয়ে চলছে এই দরকষাকষি। তা চূড়ান্ত হয়ে গেলে যে কোনো সময় আনোয়ার হোসেন মঞ্জু এ্ইচ এম এরশাদের দলে ফিরে আসবেন। ঐক্য হয়ে যাবে দুই জাতীয় পার্টির মধ্যে। এর আগে এরশাদের সঙ্গে মঞ্জুর একাধিকবার বৈঠক হয়েছে। রমজান মাসে আনোয়ার হোসেন মঞ্জুর ইফতারে যোগ দিয়ে চমক সৃষ্টি করেন এইচ এম এরশাদ।