মেইন ম্যেনু

এশিয়া কাপের ট্রফি উন্মোচন

এশিয়া কাপ টি২০-তে ব্যাট বলের লড়াই শুরু হচ্ছে বুধবার। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী দিনে বাংলাদেশ মুখোমুখি হবে শক্তিশালী ভারতের। ইতোমধ্যে শেষ হয়েছে বাছাইপর্বের খেলা। বাছাইপর্বে অংশ নেওয়া চারটি দলের মধ্যে চূড়ান্তপর্বে উঠে এসেছে সংযুক্ত আরব আমিরাত। এবার হল ট্রফি উন্মোচনও। রাজধানীর একটি হোটেলে মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে এশিয়া কাপের ট্রফি উন্মোচন করা হয়।

ট্রফি উন্মোচন অনুষ্ঠানে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, ভারত দলপতি মহেন্দ্র সিং ধোনি, শ্রীলঙ্কা অধিনায়ক লাসিথ মালিঙ্গা ও সংযুক্ত আরব আমিরাতের অধিনায়ক আমজাদ জাভেদ উপস্থিত ছিলেন। পাকিস্তান দল এখনো ঢাকায় না আসায় দলটির পক্ষ থেকে অুনষ্ঠানে কেউ উপস্থিত ছিলেন না। বুধবার ঢাকায় পৌঁছার কথা রয়েছে শহীদ আফ্রিদির পাকিস্তান দলের।

এছাড়া এশিয়া কাপের টুর্নামেন্ট ডিরেক্টর সুলতান রানা, বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন এবং এশিয়া কাপের টাইটেল স্পন্সর প্রতিষ্ঠান মাইক্রোম্যাক্স-এর চিফ মার্কেটিং অফিসার শুভজিত সিং উপস্থিত ছিলেন ট্রফি উন্মোচন অনুষ্ঠানে।

এবারসহ টানা তৃতীয়বার বাংলাদেশ এশিয়া কাপের আয়োজন করছে। তৃতীয় বারের মতো এশিয়া কাপ আয়োজনের সুযোগ করে দেওয়ায় এশিয়ান ক্রিকেট কাউন্সিলকে বিসিবির পক্ষ থেকে ধন্যবাদ জানান নিজামউদ্দিন চৌধুরী সুজন।