মেইন ম্যেনু

এসএসসি পরীক্ষার ফলাফলে ঘাটাইলে প্রথম হয়েছে ঘাটাইল গণ হাইস্কুল

এবছর এসএসসি পরীক্ষার ফলাফলে ঘাটাইলে প্রথম হয়েছে ঘাটাইল গণ হাই স্কুল। গোল্ডেন এ প্লাস সহ মোট ৭৮ জন জিপিএ ৫ পেয়েছে। পাশের হার শতকরা ৯৮.৬২ শতাংশ। । ঘাটাইল গণ হাইস্কুল থেকে ২০১৫ সালের এসএসসি পরীক্ষায় মোট ২শত ১৮ জন শিক্ষার্থী অংশগ্রহন করে ২শত ১৫জন কৃতকার্য ও ৩ জন অকৃতকার্য হয়। ফলাফলে খুশি অভিভাবক,শিক্ষক,শিক্ষার্থীরা।

কয়েকজন অভিভাবকের সাথে কথা বললে তারা আমাদের উপজেলা প্রতিনিধিকে জানান, ছেলে-মেয়েদের সাফল্যে আমরা অনেক খুশি ।এজন্যে আমরা স্কুলের শিক্ষক এবং গভর্নিং বডির সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করছি। ভবিষ্যতে এই স্কুলের শিক্ষার্থীরা আরো ভাল ফলাফল করবে বলে আমরা আশা করছি।

জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সাকিব জানান, শিক্ষকদের অকান্ত পরিশ্রম এবং তাদের গাইড লাইনে চলার ফলে আমি ভাল ফলাফল করতে পেরেছি।
ভাল ফলাফলের কারণ হিসেবে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান,শিক্ষার্থীরা নিয়মিত কাশ করাতে এবং আমাদের শিক্ষকদের কঠোর পরিশ্রমের কারণেই এই সাফল্য। অন্যদিকে প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সভাপতি জানান, শিক্ষকদের একান্ত প্রচেষ্ঠা এবং পরীক্ষা শুরুর আগের তিন মাস পরীক্ষার্থীদের আবাসিকে রেখে পড়ালেখা ব্যবস্থা করার ফলেই এই সাফল্য।