মেইন ম্যেনু

এয়ারটেল নিয়ে এলো আজীবন এক পয়সা প্রতি সেকেন্ড কল রেট

১২৯ টাকা রিচার্জে এয়ারটেল গ্রাহকরা যে কোন লোকাল অপারেটরে দিন রাত ২৪ ঘন্টা, ১ পয়সা প্রতি সেকেন্ড কল রেট উপভোগ করতে পারবেন

এয়ারটেল বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল টেলিকম অপারেটর একটি নতুন এবং উদ্ভাবনী প্যাকেজের ঘোষণা করেছে। প্যাকেজটির মাধ্যমে গ্রাহকরা আজীবন মেয়াদ সহ যে কোন লোকাল নাম্বারে এক পয়সা প্রতি সেকেন্ড কলরেট উপভোগ করবেন। এজন্য মাত্র একবার ১২৯ টাকা রিচার্জ করতে হবে।

এই ধরনের শর্তহীন আজীবন অফার এটিই প্রথম। এই অফারটি অনন্য, কারন এটি গ্রাহককে সব রকম, দুশ্চিন্তা এবং ঝামেলা থেকে মুক্তি দেবে। একজন এয়ারটেল গ্রাহক মাত্র একবার ১২৯ টাকা রিচার্জের মাধ্যমে তাৎক্ষনিকভাবে পেয়ে যাবেন আজীবন মেয়াদ। এছাড়াও, গ্রাহকরা নির্দিষ্ট পরিমান অর্থ রিচার্জ করার মাধ্যমে অন্যান্য যে কোন প্রমোশনাল অফারও উপভোগ করতে পারবেন । প্রমোশনাল অফার সমূহের মেয়াদ শেষ হওয়ার পর গ্রাহকরা আবার আজীবন মেয়াদের এক পয়সা প্রতি সেকেন্ড কল রেট এ ফিরে যাবেন। এই উদ্যোগটি এয়ারটেলের চমৎকার গ্রাহক সেবাতে নতুন এক মাত্রা যোগ করল।

সকল বিদ্যমান, ইনএক্টিভ এবং নতুন প্রিপ্রেইড গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারবেন। অফারটি সম্পর্কে এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের সিইও এবং এমডি পিডি শর্মা বলেন,“স্বচ্ছ ও সহজবোধ্য প্রোডাক্ট এবং সেবা নিয়ে আসার জন্য এয়ারটেলের চলমান প্রক্রিয়ার অংশ হিসেবে বাংলাদেশের টেলিকম ইন্ডাষ্ট্রিতে এয়ারটেল নিয়ে এল – আজীবন মেয়াদের যে কোন লোকাল নাম্বারে এক পয়সা প্রতি সেকেন্ডের সেরা রেট! এই শর্তহীন অফার গ্রাহকদের দুশ্চিন্তামুক্ত রাখবে ও অর্থের সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করবে। ”

বিস্তারিত জানতে গ্রাহকরা বিনামূল্যে কল করতে পারেন ১২১২ এই নাম্বারে অথবা কাষ্টমার কেয়ার এর ৭৮৬ নাম্বারে।

এয়ারটেল বাংলাদেশ সম্পর্কেঃ
এয়ারটেল বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের অন্যতম দ্রুততম অগ্রনী মোবাইল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এবং বিশ্বের অন্যতম বৃহৎ টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল এর অঙ্গসংগঠন। প্রতিষ্ঠানটি বিভিন্ন অভিনব মোবাইল সেবা প্রদান করে থাকে যার মধ্যে রয়েছে ভয়েস, ভ্যালু অ্যাডেড সার্ভিস, ডাটা ও এম কমার্স সেবা। এছাড়াও প্রতিষ্ঠানটি ব্যাপ্তি এবং ধারন ক্ষমতার জন্য এর অত্যাধুনিক মোবাইল নেটওয়ার্ক উন্নয়নে বদ্ধপরিকর।

ভারতী এয়ারটেল সম্পর্কেঃ
বিশ্বের অন্যতম প্রধান টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল এর এশিয়া ও আফ্রিকা জুড়ে ২০ টি দেশে কার্যক্রম রয়েছে। প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় ভারতের নয়া দিল্লীতে অবস্থিত এবং গ্রাহক সংখ্যার ভিত্তিতে সমগ্র বিশ্বের টেলিযোগাযোগ প্রতিষ্ঠানগুলোর প্রথম ৩টির মধ্যে এর অবস্থান। ভারতে এর সেবা সমূহের মধ্যে টুজি, থ্রিজি এবং ফোরজি সেবার পাশাপাশি রয়েছে মোবাইল বানিজ্য সেবা, ফিক্স্ড লাইন সার্ভিস, দ্রুত গতির ডিএসএল ব্রডব্যান্ড, আইপিটিভি, ডিটিএইচ, জাতীয় এবং আন্তর্জাতিক ক্যারিয়ার পর্যায়ে লং ডিস্টেন্স এন্টারপ্রাইজ সার্ভিসেস প্রভৃতি। বিশ্বের অন্যান্য অঞ্চলে এয়ারটেল শুধুমাত্র টুজি, থ্রিজি এবং মোবাইল বানিজ্য সেবা প্রদান করে থাকে।

২০১৫ সালের জুন মাসের শেষ পর্যন্ত বিশ্বব্যাপী ভারতী এয়ারটেলের মোট গ্রাহক সংখ্যা ৩৩০ মিলিয়ন। বিস্তারিত জানতে ভিজিট করুন www.airtel.com