মেইন ম্যেনু

এয়ারটেল নিয়ে এলো ভিডিও প্যাক

বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল মোবাইল অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড তার গ্রাহকদের জন্য ভিডিও প্যাক নামের দারুণ সব ইন্টারনেট প্যাক নিয়ে এসেছে। এই প্যাক দিয়ে ইউটিউব ও পপকর্নলাইভ ওয়েবসাইট ব্রাউজ করা যাবে।

এই অফারে রয়েছে ১০ টাকায় তিন দিনের মেয়াদসহ ৭৫ মেগাবাইট থ্রিজি ইন্টারনেট, ৫০ টাকায় ৭ দিনের মেয়াদসহ ৪০০ মেগাবাইট থ্রিজি ইন্টারনেট, ১৩০ টাকায় ৩০ দিনের মেয়াদসহ ১ গিগাবাইট থ্রিজি ইন্টারনেট। ভিডিও প্যাকগুলো এয়ারটেল গ্রাহকদের ভিডিও ব্রাউজিং এ সুবিধার কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। আশা করা হচ্ছে এই ভিডিও প্যাকগুলো গ্রাহকদের মাঝে সাড়া ফেলবে।

গ্রাহকদের জন্য নিত্যনতুন এবং উদ্ভাবনী সেবা নিয়ে আসার জন্য এয়ারটেল সর্বদা কাজ করে যাচ্ছে। এই অফারের মাধ্যমে হেভী ইন্টারনেট ব্যবহারকারীরা নায্যদামে ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন।

এয়ারটেল বাংলাদেশ সম্পর্কেঃ
এয়ারটেল বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের অন্যতম দ্রুততম অগ্রনী মোবাইল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এবং বিশ্বের অন্যতম বৃহত্তম টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল এর অঙ্গসংগঠন। প্রতিষ্ঠানটি বিভিন্ন অভিনব মোবাইল সেবা প্রদান করে থাকে যার মধ্যে রয়েছে ভয়েস, ভ্যালু অ্যাডেড সার্ভিস, ডাটা ও এম কমার্স সেবা। এছাড়াও প্রতিষ্ঠানটি ব্যাপ্তি এবং ধারন ক্ষমতার জন্য এর অত্যাধুনিক মোবাইল নেটওয়ার্ক উন্নয়নে বদ্ধপরিকর।

ভারতী এয়ারটেল সম্পর্কেঃ
বিশ্বের অন্যতম প্রধান টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল এর এশিয়া ও আফ্রিকা জুড়ে ২০ টি দেশে কার্যক্রম রয়েছে। প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় ভারতের নয়া দিল্লীতে অবস্থিত এবং গ্রাহক সংখ্যার ভিত্তিতে সমগ্র বিশ্বের টেলিযোগাযোগ প্রতিষ্ঠানগুলোর প্রথম ৩টির মধ্যে এর অবস্থান।

ভারতে এর সেবা সমূহের মধ্যে টুজি, থ্রিজি এবং ফোরজি সেবার পাশাপাশি রয়েছে মোবাইল বানিজ্য সেবা, ফিক্স্ড লাইন সার্ভিস, দ্রুত গতির ডিএসএল ব্রডব্যান্ড, আইপিটিভি, ডিটিএইচ, জাতীয় এবং আন্তর্জাতিক ক্যারিয়ার পর্যায়ে লং ডিস্টেন্স এন্টারপ্রাইজ সার্ভিসেস প্রভৃতি।

বিশ্বের অন্যান্য অঞ্চলে এয়ারটেল শুধুমাত্র টুজি, থ্রিজি এবং মোবাইল বানিজ্য সেবা প্রদান করে থাকে। ২০১৫ সালের জুলাই মাসের শেষ পর্যন্ত বিশ্বব্যাপী ভারতী এয়ারটেলের মোট গ্রাহক সংখ্যা ৩৩৩ মিলিয়ন। বিস্তারিত জানতে ভিজিট করুন www.airtel.com