মেইন ম্যেনু

এ কি কাণ্ড মাশরাফিদের ড্রেসিংরুমে!

ড্রেসিংরুম শুধুমাত্র ক্রিকেটারদের জায়গা। সেখানে শুধু ক্রিকেটাররাই থাকবেন। কিন্তু গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ড্রেসিং রুমে দেখা গেল ভিন্ন চিত্র। ড্রেসিংরুমে ক্রিকেটাররা নেই কিন্তু গাদাগাদি করে দাঁড়িয়ে-বসে-শুয়ে জনা বিশেক মানুষ। কেউবা ক্রিকেটারদের ব্যাট-প্যাড ধরে টানাটানি করছে। কেউ আবার সোফার উপর পা তুলে ‘নোংরা’ করছেন মাশরাফিদের প্রিয় জায়গাটি!

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পন্সর প্রতিষ্ঠান রবি আজিয়াটা লিমিটেড এর বিজ্ঞাপন চিত্রে কাজ করার জন্য মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এসেছিলেন শ’খানেক মানুষ। শুটিংয়ের শেষ পর্যায়ে একটি শট বাকি ছিল। যেখানে একটি দৃশ্য ছিল, টাইগারদের ড্রেসিংরুম থেকে ব্যাট হাতে বের হয়ে আসবেন সাকিব আল হাসান।

এই শটটি নেওয়ার জন্য বিজ্ঞাপন নির্মাণ প্রতিষ্ঠান বিটপি’র শুটিং ইউনিট কাজের জন্য ড্রেসিংরুমের কাছে গেলেও বিসিবি’র নিরাপত্তা বিভাগের গাফিলতিতে ইউনিটের বাইরের লোকজনও ঢুকে পড়েন ড্রেসিংরুমে।

মিরপুরে দক্ষিণ আফ্রিকা দলের অনুশীলন কাভার করতে আসা ফটো সাংবাদিকরা ড্রেসিংরুমের এমন যাচ্ছেতাই চিত্রের ছবি ক্যামেরায় ধারণ করতে গেলে বাধা দেন শুটিং প্রডাকশনের এক কর্মী। ওই ফটো সাংবাদিকের সঙ্গে বাজে ব্যবহার করলে ক্ষিপ্ত হয়ে ওঠেন অন্য ফটো-সাংবাদিকরাও। এ সময় ফটো সাংবাদিকদের কথা কাটাকাটি হয় ওই ব্যক্তির সঙ্গে।