মেইন ম্যেনু

এ কি? যাকে-তাকে আছড়ে ফেলে দিচ্ছেন আনুশকা !

আনুশকা শর্মাকে কোমল শান্ত সৃষ্টি দেখা গেলেও এবার একদমই ভিন্ন এক আনুশকাকে দেখা যাবে পর্দায়। এই আনুশকার সাথে অতীতের কোন আনুশকার সাথেই মিল পাওয়া যাবে না।

কারণ এবারকার এই আনুশকা যখন-তখন, যাকে-তাকে আছড়ে ফেলতে পারেন! ভাবছেন কি সাংঘাতিক! হ্যাঁ এমনই সাংঘাতিক রূপে এবার আনুশকা ধরা দিবে সালমান খানের বেগম হয়ে ‘সুলতান’ ছবিতে।

এরমধ্যে আলি আব্বাস জাফরের অ্যাকশন ড্রামা এই ‘সুলতান’কে ঘিরে বিপুল আগ্রহ তৈরি হয়েছে দর্শকমহলে। তার প্রথম কারণ যদি সালমান খান হন, দ্বিতীয় কারণ নতুন ভূমিকায় আনুশকা শর্মা।

সম্প্রতি ‘সুলতান’র পরিচালক শুটিংয়ের সময় তোলা বেশ কিছু স্থিরচিত্র টুইট করেছেন। এর বেশিরভাগই আনুশকার প্রশিক্ষণের। এর মধ্যে একটিতে দেখা যাচ্ছে প্রতিদ্বন্দ্বীকে মাটিতে আছড়ে ফেলছেন আনুশকা।

আলি আব্বাস জাফর টুইট করা এসব ছবির সঙ্গে হ্যাশট্যাগে লিখেছেন, ‘হরিয়ানার শেরনি’ হতে সম্পূর্ণ প্রস্তুত আনুশকা। যশরাজ ফিল্মস প্রযোজিত এই ছবিতে কুস্তিগিরের চরিত্রে অভিনয়ের জন্য ৬ সপ্তাহ অনুশীলন করতে হয়েছে আনুশকাকে।

আনুশকা জানিয়েছেন, তিনি এই ছবিতে এমন একটা চরিত্রে অভিনয় করতে পেরে ধন্য। এর আগে শাহরুখ, আমিরের বিপরীতে অভিনয় করলেও বাকি ছিল সালমানের সাথে অভিনয় করা। এবার সেটাও হয়ে গেল।