মেইন ম্যেনু

এ যেন এক অন্য সুজানা (ভিডিও)

এই সময়ের ব্যস্ত মডেল ও অভিনেত্রীদের একজন সুজানা জাফর। নাটক, ধারাবাহিক, মিউজিক ভিডিওতে তার উপস্থিতি এখন বেশি। থাকার কারণ অবশ্য দর্শকদের গ্রহণযোগ্যতা। তবে সবকিছু ছাপিয়ে যেন মিউজিক ভিডিওতে নিজের একটা অবস্থান করে নিয়েছেন সুজানা।

এই পর্যন্ত তার করা সব মিউজিক ভিডিওতে যেন তাকে দেখা গেছে ভিন্ন ভিন্ন রূপে। তবে সম্প্রতি কাজ করা এক মিউজিক ভিডিওতে সুজানা যেন বেরিয়ে এসেছেন তার করা আগের সব চিরচায়িত রূপ থেকে।

আসিফ ইকবালের কথায় আহমেদ রাজিব ফিচারিং কণ্ঠশিল্পী সালমার ‘তুমি আসবা নাকি’ শিরোনামের গানের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন সুজানা। আর সেখানে এক ভিন্ন রূপে উপস্থিত হয়েছে সুজানা।

ভিডিওতে প্রথমবার সাওতালী নারীর রূপে দেখা গেল তাকে। সাওতাল নারীদের মতো করেই যেন নিজেকে এই ভিডিওর জন্য সাজিয়েছেন তিনি। এর শুটিং হয়েছে মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে।

এই বিষয়ে সুজানা বলেন, ‘আমি সব সময় বেছে বেছে কাজ করতে পছন্দ করি। অনেক প্রস্তাব আসে মিউজিক ভিডিওর কিন্তু ভালো না লাগলে করি না।

আর এই মিউজিক ভিডিওতে প্রথমবারের মতো এমন রূপে দেখতে পারবে দর্শক। আমি আমার নিজেকে সবসময় নতুন রূপেই হাজির করতে চাই দর্শকদের সামনে।

আশা করি পুরো মিউজিক ভিডিও বের হলে সবার ভালো লাগবে’। সম্প্রতি এই মিউজিক ভিডিওটির ট্রেলার বের হয়েছে।

ভিডিওতে সুজানার সঙ্গে ছিলেন মডেল আশফাক রানা। মিউজিক ভিডিওটি বের হয়েছে গানচিলের ব্যানারে এবং ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।

ভিডিও: