মেইন ম্যেনু

ঐক্যের কথা যারা বলছেন তারাই গুপ্তহত্যায় জড়িত

বিএনপি নেতা মওদুদ আহমদের জাতীয় ঐক্যের আহ্বানের বিপরীতে প্রশ্ন ছুড়ে দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেছেন, জাতীয় ঐক্য আমরাও চাই। কাদের সঙ্গে? কী ঐক্য করব? যারা ঐক্যের কথা বলছেন তারাই তো এ সব গুপ্তহত্যার সঙ্গে জড়িত। গুপ্তহত্যা কারা করছে সবাই তা জানে।

শুক্রবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, আজকে বাংলাদেশ সব দিক থেকে অগ্রসর হচ্ছে। অন্যদিকে খালেদা জিয়া দেশকে অস্থিতিশীল করার জন্য সারাদেশে গুপ্তহত্যা শুরু করেছেন। এ ধরনের গুপ্তহত্যা করে সরকারকে সড়ানো যাবে না।

তিনি বলেন, যুদ্ধাপরাধীদের বিচারের সময় খালেদা জিয়া আন্দোলন করেছেন, যুদ্ধাপরাধীদের বিচার করা যাবে না। সেই বিচার বন্ধ করার জন্য খালেদা জিয়ার নেতৃত্বে জামায়াত আন্দোলন-সংগ্রামের নাম করে ধ্বংসযজ্ঞ চালিয়েছে। সরকারকে পতন ঘটানোর নামে বিভিন্নভাবে সন্ত্রাসী কর্মকাণ্ড করেছেন। ২০১৫ সালে তথাকথিত আন্দোলনের নামে সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছেন। নিরীহ নিরাপরাধ মানুষকে পেট্রোলবোমা মেরে হত্যা করেছেন খালেদা। এতকিছুর পরও সরকার পতন ঘটাতে না পেরে এখন শুরু করেছেন গুপ্তহত্যা।

বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, আমিনুল ইসলাম আমিন, বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির মহাসচিব মাওলানা মুফতি তাজুল ইসলাম ফারুকী প্রমুখ।