মেইন ম্যেনু

ঐশ্বরিয়ার গোলাপী ঠোঁটে মুগ্ধ অভিষেক বচ্চন

এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। বিয়ে ও সন্তান জন্ম দেয়ার পর সিনেমায় অনিয়মিত হয়ে পড়েছিলেন। কিন্তু গেল বছরে ‘জজবা’ নামের একটি সিনেমা দিয়ে ফের সিনেমা জগতে তিনি। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে তার গোলাপী ঠোঁট নিয়ে সোশাল সাইটে রীতিমত ট্রলের হিড়িক পড়েছে। আলোচনা সমালোচনার প্রসঙ্গ ঐশ্বরিয়ার গোলাপী ঠোঁট! সবাই যখন ঐশ্বিরিয়ার গোলাপী ঠোঁটের সমালোচনায় মত্ত, ঠিক সে সময়ে স্বামী অভিষেক বললেন ঠিক সবার উল্টো কথা!

হ্যাঁ। চলতি বছরে জৌলুসময় কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ১৫ বারের মত লাল গালিচায় হাঁটার সৌভাগ্য অর্জন করেছেন ঐশ্বরিয়া রাই। প্রতিবারের মত এবারও ফ্রান্সভিত্তিক কসমেটিক প্রতিষ্ঠান ল’রিয়েল ব্রান্ডের হয়ে কানের লাল গালিচায় হেঁটেছেন ঐশ্বরিয়া। ১১ মে থেকে শুরু হওয়া এই ফিল্ম ফেস্টিভালে ১৩ ও ১৪ তারিখে হেঁটেছেন তিনি। লাল গালিচায় হাঁটার পরেই মূলত সেই তারকার পোশাক পরিচ্ছদ নিয়ে বিশ্বজুড়ে কথা উঠে। কিন্তু ঐশ্বরিয়ার ক্ষেত্রে পোশাক নিয়ে নয়, বরং কথা উঠলো তার ঠোঁটের গোলাপী রঙ নিয়ে!

ঐশ্বরিয়ার গোলাপী রঙের ঠোঁঠ নিয়ে যখন ভারতজুড়ে সোশাল সাইটে ব্যঙ্গ চলছে ঠিক সে সময়ে স্বামী অভিষেক বচ্চন ঐশ্বরিয়ার গোলাপী ঠোঁটের প্রশংসা করে বললেন, এমনিতেই ঐশ্বরিয়াকে অসাধারণ লাগে, আর গোলাপী ঠোঁটে ঐশ্বরিয়াকে আরো অসাধারণ লেগেছে!

প্রসঙ্গত, ১১ মে থেকে শুরু হওয়া কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে গত ১০ মে ফ্রান্সের কান শহর রে যান ঐশ্বরিয়া।লাল গালিচায় হাঁটা ছাড়াও এবার আসন্ন সিনেমা ‘সর্বজিৎ’-এর প্রচারণায় অংশ নেন তিনি। অমুং কুমারের পরিচালনায় সত্য কাহিনী নির্ভর ছবিটি মূল প্রতিযোগিতার বাইরে কান উৎসবে প্রদর্শনীতেও অংশ নেন ঐশ্বরিয়া।