মেইন ম্যেনু

ওজন কমাতে গিয়ে দক্ষিণি অভিনেত্রীর মৃত্যু

না ফেরার দেশে চলে গেলেন তেলেগু অভিনেত্রী আরতি আগরওয়াল। ৬ জুন শনিবার ভোর রাতে মাত্র একত্রিশ বছর বয়সে তিনি মৃত্যুবরণ করেন। তার এমন আকস্মিক মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে টলিউডের কলাকুশলীদের মধ্যে। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

আরতির ম্যানেজার ঊমা শংকর ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, মাস খানেক আগে শ্বাসকষ্টের সমস্যাজনিত কারণে একটি অস্ত্রোপচার করেছিলেন তিনি। তার পর সুস্থই ছিলেন কিন্তু শুক্রবার গভীর রাতে হঠাৎ তার বুকে ব্যথা অনুভূত হয়। আমেরিকার আটলান্টার একটি হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয় জনপ্রিয় এই অভিনেত্রীর।

index

আরো জানা যায়, শরীরের বাড়তি মেদ ঝরাতে আমেরিকায় গিয়ে লাইপোসাকশান করিয়েছিলেন আরতি। আর এ কারণেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বলে ধারণা করা হচ্ছে।

বয়স কম হলেও অনেক চলচ্চিত্রে অভিনয় করছেন আরতি আগরওয়াল। সম্প্রতি আমেরিকা থেকে ফিরে নতুন কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছিলেন দক্ষিণি এ অভিনেত্রী। আরতি তেলেগু অভিনেত্রী হলেও বলিউডেরপাগলপণ তার প্রথম সিনেমা। তার পরেই তিনি চলে যান টলিউডে। জনপ্রিয় এ অভিনেত্রী চিরঞ্জীবী, নাগার্জুনা, অল্লু অর্জুন, মহেশ বাবুর মতো দক্ষিণের সব সেরা নায়কের সঙ্গেই অভিনয় করেছেন।