মেইন ম্যেনু

ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন যে তারকারা

সম্প্রতি মুক্তি পেয়েছে সানি লিওন অভিনীত ওয়ান নাইট স্ট্যান্ড চলচ্চিত্রটি। এক আগন্তুকের সঙ্গে সানি লিওনের ওয়ান নাইট স্ট্যান্ডকে কেন্দ্র করে এগিয়েছে চলচ্চিত্রটির কাহিনি।

এটা রিল লাইফের গল্প হলেও বাস্তবজীবনে অনেক তারকা রয়েছেন যারা সত্যি কারো না কারো সঙ্গে ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন। ওয়ান নাইট স্ট্যান্ডের কথা অনেক তারকাই নিজ থেকে আবার স্বীকারও করেছেন। ভারতের এ তারকাদের নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

download (5)

রণবীর সিং : সেক্স নিয়ে কখনো লুকোচুরি করেননি বলিউড অভিনেতা রণবীর সিং। সব কিছু অকপটে স্বীকার করেছেন এই অভিনেতা। তিনি সোজা সাপ্টা স্বীকারক্তিতে বলেছেন, ‘ইন্ডাস্ট্রিতে স্টার হওয়ার আগে তিনি ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন। তাও একবার নয়, একাধিকবার।’

download (4)

সুযশ রায় : এখন কিশওয়ার মার্চেন্টের সঙ্গে বিয়ের তোড়জোড় করছেন টিভি সিরিয়াল তারকা সুযশ। কিন্তু একসময় নাকি তিনি চুটিয়ে ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন।

download (3)

ইমরান হাশমি : বলিউডের সিরিয়াল কিসার খ্যাত অভিনেতা ইমরান হাশমি।এ অভিনেতাও অকপটে স্বীকার করেছেন, ব্যাচেলর থাকাবস্থায় একটি বিষয় তিনি খুব মিস করেন, তা হলো ওয়ান নাইট স্ট্যান্ড।

download (2)

কাশ্মীরা শাহ : ওয়ান নাইট স্ট্যান্ড থেকেই প্রেম। অবাক লাগলেও এমন ঘটনাই নাকি ঘটেছিল কাশ্মীরা শাহের জীবনে। সবাইকে অবাক করে এ কথা ঘোষণা দিয়েছিলেন কাশ্মীরা। এ বিষয়ে তিনি বলেছিলেন, ‘আমার ওয়ান নাইট স্ট্যান্ড পার্টনার কৃষ্ণা অভিষেক। পরে যার প্রেমে পড়ি, শুধু প্রেম নয় তাকে বিয়েও করেছি।’

download (1)

কৃষ্ণা অভিষেক : কৃষ্ণা প্রথম কাশ্মীরার সঙ্গে ওয়ান নাইট স্ট্যান্ড করেননি। এর আগেও তিনি ওয়ান নাইট স্ট্যান্ড করেছিলেন। কিন্তু কাশ্মীরার সঙ্গে ওয়ান নাইট স্ট্যান্ডের বিষয়টি ছিল আলাদা। কারণ ওয়ান নাইট স্ট্যান্ড করতে করতেই তাদের প্রেম হয়। এরপর বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই্ জুটি।

download (6)

সানি লিওন : চলচ্চিত্র প্রসঙ্গে কথা বলতে গিয়ে ওয়ান নাইট স্ট্যান্ডের কথা স্বীকার করেছিলেন সানি। এ বিষয়ে তিনি বলেছিলেন, ‘বিয়ের আগে একাধিকবার এ ওয়ান নাইট স্ট্যান্ড করেছি। কিন্তু ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে সম্পর্ক হওয়ার পর এ সবের ধারে কাছে যাইনি।’