মেইন ম্যেনু

ওয়ার্নের কাছে সিরিজ হারলেন শচীন

মার্কিন মুল্লুকে ক্রিকেট অল-স্টারস সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হয় শচীন ব্লাস্টারস ও ওয়ার্নারস ওয়ারিয়র্স। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে রেকর্ড ২৬২ রান সংগ্রহ করেছে শেন ওয়ার্নের দল। ২৬৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শচীনের দল ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২০৫ রান সংগ্রহ করতে পারে। ফলে শেন ওয়ার্নের দল জয় পায় ৫৭ রানে। এই জয়ের ফলে তিন ম্যাচ সিরিজ ২-০ ব্যবধানে জিতে নিয়েছে শেন ওয়ার্নের দল ওয়ার্নারস ওয়ারিয়র্স।

ওয়ার্নারস ওয়ারিয়র্সের রানের পাহাড় গড়তে ব্যাট হাতে সবচেয়ে বড় অবদান রাখেন কুমার সাঙ্গাকারা। তিনি মাত্র ৩০ বলে ৬টি চার ও ৬টি ছক্কার সমন্বয়ে ৭০ রানের ঝড়ো ইনিংস খেলেন। ২৩ বলে ৪৫ রানের ইনিংস খেলেন জ্যাক ক্যালিস। তার এই ইনিংসে ৩টি চার ও ৪টি ছক্কার মার ছিল। আগের ম্যাচের সর্বোচ্চ রান সংগ্রাহক রিকি পন্টিং আজ করেন ১৬ বলে ৪১ রান। যেখানে ৫টি চার ও ৩টি ছক্কার মার ছিল। এ ছাড়া ম্যাথু হেইডেন ৩২, সাইমন্ডস অপরাজিত ১৯ ও জন্টি রোডস অপরাজিত ১৮ রান করেন।

বল হাতে শচীনের দলের ল্যান্স ক্লুসেনার ২টি উইকেট নেন।

২৬৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই উইকেট হারিয়ে বিপদে পরে যায় শচীনের দল। ১০২ রানে ৫ উইকেট হারিয়ে বসলেও ল্যান্স ক্লুসেনার, শন পলক ও গ্রায়েম সোয়ানের ব্যাট ভর করে ২০৫ রান পর্যন্ত যেতে পারে তারা। শন পলক ২২ বলে ৭ছক্কা ও ১চারে ৫৫ রানের ঝড়ো ইনিংস খেলেন। সোয়ান ৮ বলে ২ চার ও ২ ছক্কায় ২২ রানে অপরাজিত থাকেন। শচীন খেলেন ৩৩ রানের ইনিংস।

ওয়ার্নের দলের অ্যান্ড্রু সাইমন্ডস ৪ ওভারে ৭০ রান দিয়ে ৪ উইকেট নেন। সাকলাইন মুস্তাক নেন ২টি উইকেট। ম্যাচসেরা হন কুমার সাঙ্গাকারা।