মেইন ম্যেনু

কক্সবাজারের উখিয়ায় বিএনপি নেতার দু’চোখ উপড়ে ফেলার চেষ্টা

কক্সবাজারের উখিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষ সন্ত্রাসীরা পৈশাচিক কায়দায় হামলা চালিয়ে এক বিএনপি নেতার দু’চোখ উপড়ে ফেলার চেষ্টা করেছে। গত ২৫ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে উপজেলার স্টেশন জামে মসজিদ সংলগ্ন এলাকায় এঘটনা ঘটে। আহত ব্যক্তির নাম শাহ্ জাহান আলী। তিনি উখিয়ার চাকবৈঠা এলাকার মৃত মৌলভী আলী হোসেনের পুত্র। ঘটনায় তাঁর দু’চোখে মারাত্মক জখমের সৃষ্টি হওয়া ছাড়াও একটি দাঁত পড়ে গেছে।

জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত মঙ্গলবার সন্ধ্যার দিকে উখিয়া উপজেলার ডেইলপাড়া এলাকার আলী মেম্বারের পুত্র চিহ্নিত সন্ত্রাসী রাজিবুল হাসান রাজিবের নেতৃত্বে ৬/৭ জনের একটি গ্রুপ হামলা চালায় শাহজাহানের উপর। ওই সময় শাহাজাহানকে বেধড়ক মারধর করা ছাড়াও তাঁর কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা এবং দামী মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার পর স্থানীয় লোকজন গুরুতর আহত শাহজাহানকে চিকিৎসার জন্য উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। শাহাজাহানের সংকটাপন্ন অবস্থা দেখে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি কক্সবাজার সদর হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনায় জড়িতদের আটক করতে পারেনি পুলিশ। আহত শাহজাহানের পরিবার হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে।