মেইন ম্যেনু

কক্সবাজারে দুর্বৃত্তের গুলিতে ব্যবসায়ী নিহত

কক্সবাজারে দুর্বৃত্তের ছোড়া গুলিতে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার ভোর রাত ৪টার দিকে সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের গুচ্ছ গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম নুরুল আবছার (২৬)। নিহত নুরুল আবছার সদর উপজেলার খুরুসকুল ইউনিয়নের বঙ্গবন্ধু বাজারস্থ গুচ্ছ গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

নিহত নুরুল আবছারের চাচাত ভাই সেফায়েত উল্লাহ জানান, নুরুল আবছার রাতে খুরুসকুল ইউনিয়নের গুচ্ছ গ্রামস্থ তার মুদি দোকানে ছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাকে গুলি করে ফেলে রাখে। এ সময় গুলির শব্দ শুনে এলাকাবাসী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুরুত্বর আহত নুরুল আবছারকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর হাসপাতালের চিকিৎসক আব্দুস সালাম জানান, নুরুল আবছারের গলায় গুলির চিহ্ন রয়েছে।
খুরুশকুল ইউপি চেয়ারম্যান মাষ্টার আবদুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গভীর রাতে একদল দুর্বৃত্ত বঙ্গবন্ধু বাজারস্থ গুচ্ছ গ্রামের ভিতর নুরুল আবছারের মুদির দোকানে হানা দেয়।

এ সময় সে দুর্বৃত্তদের প্রতিরোধের চেষ্টা করলে দুর্বৃত্তরা নুরুল আবঝারকে লক্ষ্য করে গুলি ছুড়লে সে ঘটনাস্থলে নিহত হয়। গুলির আওয়াজ শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসলে দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ঘটনার খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়। নুরুল আবছারকে তার মুদি দোকানে গুলি করে হত্যা করা হয়েছে। লাশের ময়নাতদন্ত করার ব্যবস্থা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে।