মেইন ম্যেনু

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাঁশিয়াখালী সেনাক্যাম্প এলাকায় ইউনিক পরিবহনের একটি বাস ও মিনি মিউজিক বাসের সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০জন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, কক্সবাজারগামী ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-ব-১৪-৮৮৭০) সঙ্গে চকরিয়াগামী যাত্রীবাহী ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত হন। অপরজন হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় দু’বাসের অন্তত ৩০ জন আহত হয়। আহতদের মধ্যে ১০ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অন্যরা চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ও মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরও জানান, নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- চকরিয়ার ডুলহাজারা ইউনিয়নের রংমহল এলাকার আহমদ হোসেনের ছেলে মোহাম্মদ তারেক (২৩) ও একই ইউনিয়নের গিয়াস উদ্দিনের স্ত্রী আনোয়ারা বেগম (৩৫)।

চকরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম খান জানান, ম্যাজিক গাড়িটি দুমড়ে মুচড়ে গেছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কার্যক্রম চালিয়েছে দমকল বাহিনী ও পুলিশ। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।