মেইন ম্যেনু

কক্সবাজারে ৫ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা শুরু : স্টল বসেছে অর্ধশত

সমন্বিত কৃষি উন্নয়নের মাধ্যমে পুষ্টি ও খাদ্য নিরাপত্তা রিশ্চিতকরণ প্রকল্পের আওতায় কক্সবাজারে ৫ দিনব্যাপি কৃষি প্রযুক্তি মেলা-২০১৬ শুরু হয়েছে। রোববার ২৯ মে কক্সবাজার পাবলিক লাইব্রেরির শহীদ দৌলত ময়দানে এ মেলা শুরু হয়।

মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: আলী হোসেন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো: আনোয়ারুল নাসের, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: মহিউদ্দিন মোহাম্মদ আলমগীর, কক্সবাজার জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আ.ক.ম শাহরিয়ার, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো: রহিম উদ্দিন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রশিক্ষণ কর্মকর্তা শহিদুল ইসলাম খান।

জেলা প্রশাসন ও কক্সবাজার এডিপি,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহযোগিতায় মেলার আয়োজক কক্সবাজার জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

মেলায় কৃষি সম্প্রসারন অধিদপ্তর, কক্সবাজার এডিপি-ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, হর্টিকালচার সেন্টার,কৃষি বিপনন অধিদপ্তর, মেসার্স জাহানারা গ্রীন এগ্রো,মেসার্স রোজ গার্ডেন, মেসার্স কক্্র এগ্রোভিশন, এসিএফ ইন্টারন্যাশনাল, সামুদ্রিক মৎস্য গবেষনা ইনস্টিটিউট, রংধনু ডেইরী ফার্ম সহ আরো অনেক প্রতিষ্ঠান নিজ নিজ স্টল প্রদর্শন করেন। মাননীয় জেলা প্রশাসকের নেতৃত্বে উপস্থিত সকল অতিথিবৃন্দ সকল স্টল পরিভ্রমন করেন এবং মেলায় সক্রিয় অংশগ্রহনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

পরিশেষে উপস্থিত কৃষকদের মাঝে অতিথিবৃন্দ নারিকেলের চারা বিতরন করেন ও জেলা প্রশাসক মহোদয়ের নেতৃত্বে একটি বর্নাঢ্য র‌্যালী পরিচালিত হয়।