মেইন ম্যেনু

কঙ্গনাকে ব্ল্যাকমেইল করছেন হৃত্বিক!

চিঠি, মেল কিংবা ছবি, যা-ই প্রকাশ করুন না কেন হৃত্বিক, তাতে কিছু যায় আসে না কঙ্গনার। কোনও কিছুর জন্যই লজ্জিত নন এই অভিনেত্রী। হৃত্বিক রোশনকে এবার এভাবেই স্পষ্ট জানিয়েছেন বলিউডের তিনবারের জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। শুধু তাই নয়, হৃত্বিকের বিরুদ্ধে এবার পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছেন ‘বলিউড কুইন’।

পাশপাশি, হৃত্বিককে গ্রেফতারের দাবিও জানিয়েছেন তিনি। দাবি করেছেন, হৃত্বিক নাকি তাকে ব্ল্যাকমেল করছেন। হৃত্বিক, কঙ্গনার সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হওয়ার পর থেকেই বি টাউনে চড়ছে পারদ। হৃত্বিককে যতই ‘এক্স’ বলে দাবি করুন না কেন কঙ্গনা, রাকেশ রোশন পুত্র কিন্তু, সেই দাবি মানতে একেবারেই নারাজ। এমনকি, কঙ্গনার সঙ্গে কোনওদিন তার সম্পর্ক ছিল না বলেও সাফ জানিয়েছেন তিনি। এসবের পাশপাশি হৃত্বিকের আরও দাবি, কঙ্গনা ইচ্ছে করে ওই সব মেল করেছেন তাকে।

হাজারের ওপর নাকি হৃত্বিককে মেল পাঠিয়েছেন কঙ্গনা। যদিও, কঙ্গনা কিন্তু কখনও অস্বীকার করেননি এসব। উলটো জানিয়েছেন, প্যারিসে তাদের বাগদান হয়ে গিয়েছে। হৃত্বিকের পরিবারের সঙ্গে তিনি নাকি ওতপ্রতোভাবে জড়িত। এদিকে কঙ্গনা যা-ই বলুন না কেন, হৃত্বিক কিন্তু সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। জানিয়েছেন, কোনওদিনই কঙ্গনার সঙ্গে তার কোনও সম্পর্ক ছিল না কেউ তার নাম করে কঙ্গনার সঙ্গে সমানে যোগাযোগ করে যাচ্ছে।

এ বিষয়ে হৃত্বিক নাকি সাইবার বিভাগে অভিযোগও দায়ের করেছেন। যদিও, বলিউডের একটি অংশ কঙ্গনার অভিযোগ নিয়ে সন্দেহ প্রকাশ করেছে। শুধু তাই নয়, বার বার ল্যাপটপ চেয়ে পাঠালেও, কঙ্গনা বার বারই তা দিতে অস্বীকার করেছেন। আর এখানেই সন্দেহ দানা বাধছে বিভিন্ন মহলে। হৃত্বিকের দাবি, পুলিশ বার বার ল্যাপটপ চাইলেও, কঙ্গনা কেন তা দিচ্ছেন না? অন্যদিকে, কঙ্গনার দাবি, তার ল্যাপটপে রাখা অনেক তথ্য এখন আর নেই। ভাইরাসের হানায় বহু তথ্য নষ্ট করে গিয়েছে।