মেইন ম্যেনু

কন্যাসন্তানের বাবা হলেন সাকিব

ডাক্তার ২১ নভেম্বরের তারিখটা বেঁধে দিয়েছিলেন। কিন্তু, এর আগেই যে ‘রাজকন্যা’ চলে আসবেন সেটা বোঝাই যাচ্ছিল। কারণ, জিম্বাবুয়ের বিপক্ষে চলমান সিরিজের প্রথম ম্যাচ খেলেই যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন সাকিব আল হাসান।

এবার সেখান থেকেই আসলো সুসংবাদ। জানা গেছে বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার সোমবার রাতেই কন্যা সন্তানের বাবা হয়েছেন। অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সোমবার ভোর চারটার দিকে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। পারিবারিক সূত্রে এই তথ্য নিশ্চিত করা গেছে।

গতকাল রাতেই ঢাকা থেকে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওনা হয়েছেন সাকিব। আর জানা গেছে, মা ও শিশু দু’জনেই সুস্থ আছেন। স্ত্রীর চাওয়াতেই তিনি জিম্বাবুয়ে সিরিজে খেলতে এসেছিলেন। আর প্রথম ম্যাচে পাঁচ উইকেট দলকে জিতিয়েও দিয়েছেন। আর সন্তান হওয়ার সময় স্ত্রীর পাশে থাকতেই তিনি ফিরে গিয়েছিলেন যুক্তরাষ্ট্র।

জানিয়ে রাখা ভাল, দীর্ঘদিনের প্রেমের পর ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী শিশিরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। যুক্তরাষ্ট্রের উইসকনসিনে পরিবারের সঙ্গে থাকতেন উম্মে আহমেদ শিশির। পড়াশোনা, মিনেসোটা বিশ্ববিদ্যালয়ে। ১০ বছর বয়সে বাবা-মা’র হাত ধরে পাড়ি জমিয়েছিলেন স্বপ্নের দেশে।

গত ২৭ জুলাই জানা গিয়েছিল, বাবা-মা হতে চলেছেন এই দম্পতি। তখন থেকে তাদের সাথে সাথে তাদের ভক্ত-সমর্থকরাও প্রতীক্ষার প্রহর গুনছিল। আর অবশেষে অবসান ঘটলো সেই প্রতীক্ষার।