মেইন ম্যেনু

কপাল পুড়ল ডি মারিয়ার

সেপ্টেম্বরে বলিভিয়া ও মেক্সিকোর বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। প্রাথমিক ঘোষণায় দু’বারের বিশ্বচ্যাম্পিয়ন দলটির ওই স্কোয়াডে ছিলেন অ্যাঙ্গেল ডি মারিয়া। তবে শেষ সময়ে এসে কপাল পুড়েছে ২৭ বছর বয়সি তারকার। দেশের জার্সিতে ওই দুই ম্যাচে খেলতে পারবেন না তিনি। কোচের অপছন্দের জন্য নয়, বরং খেলার জন্য যথাযথ ফিট না হওয়ায় মাঠে নামতে পারবেন না রিয়াল মাদ্রিদের প্রাক্তন এই ফুটবলার।

চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইনয়ে (পিএসজি) যোগ দিয়েছেন ডি মারিয়া। তবে জুলাইয়ে নতুন ক্লাবে আসলেও ফিটনেস না থাকায় ফরাসি ক্লাবটির হয়ে এখনো কোনো ম্যাচ খেলতে পারেননি তিনি। আর এ জন্যই আগামী মাসের দুটি প্রীতি ম্যাচে আর্জেন্টিনার জার্সিতে দেখা যাবে না তাকে।

ডি মারিয়ার সঙ্গে ইনজুরির মিছিলে রয়েছেন পাস্তোরে ও বিগলিয়া। ডান পায়ের ইনজুরিতে পড়েছেন দু’জনই। তাছাড়া হাঁটুর ইনজুরির জন্য মাঠের বাইরে রয়েছেন ম্যানচেস্টার সিটি তারকা পাবলো জাবালেতা।

আগামী ৪ সেপ্টেম্বর বলিভিয়ার বিপক্ষে নিজেদের প্রথম প্রীতি ম্যাচটি খেলবে আর্জেন্টিনা। এর চার দিন পরই মেক্সিকোর বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামবে মেসি-অাগুয়েরো-হিগুয়েনরা।