মেইন ম্যেনু

কপিল শর্মাকে বিয়ে করলেন জ্যাকলিন ফার্নান্দেজ

বলিউড তারকা জ্যাকলিন ফার্নান্দেজ বিয়ে করেছেন! পাত্র জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। তিনি ‘অ্যা কপিল শর্মা শো’র সঞ্চালক। সম্প্রতি বিয়ের বর-কনের সাজে কপিল ও জ্যাকলিনের বেশ কিছু ছবি অনলাইনে ভাইরাল হয়ে পড়েছে। আর এতে বলিউডজুড়ে শুরু হয়েছে তোলপাড়।

বিষয়টি নিয়ে অনেক তারকাও বিস্ময় প্রকাশ করে ফেসবুক-টুইটারে স্ট্যাটাস দিয়েছেন। তবে খোঁজ নিয়ে জানা গেল এটি আসলে সত্যিকারে বিয়ে নয়। জ্যাকলিনের পরবর্তী ছবি ‘অ্যা ফ্লাইং জ্যাট’র প্রচারণায় তিনি সনি টিভির জনপ্রিয় কমেডি শো ‘অ্যা কপিল শর্মা শো’তে এসেছিলেন কপিলের অতিথি হয়ে। সেখানেই ঘটনাক্রমে বিয়ের সাজে হাজির হন তারা। আর সেই সেটের ছবিগুলো ফেসবুক-টুইটারসহ নানা মাধ্যমে ছড়িয়ে পড়লে তাদের বলিউডের নবদম্পতি দাবি করে নানা আলোচনা ও সমালোচনা চলতে থাকে।

শুধু তাই নয়, এই বিয়ে নিয়ে খোদ কপিল শর্মা নিজেই টুইটারে এক স্ট্যাটাস দিয়ে নবদম্পতি হিসেবে সবার কাছে দোয়া চেয়েছেন। সেখানে কপিল শর্মা নতুন বউ জ্যাকলিনের কাছে চান, জ্যাকলিন যেন তার যত্ন করেন। তার খেয়াল রাখেন। তাকে শপিং করাতে নিয়ে যান। তার জন্য উপহার কিনে দেন। মূলত সেই স্ট্যাটাসটিকেই সিরিয়াস হিসেবে নিয়েছেন সবাই।

এদিকে ২৫ আগস্ট মুক্তি পেতে যাওয়া ‘অ্যা ফ্লাইং জ্যাট’ ছবিটি পরিচালনা করেছেন রেমো ডিসুজা। এতে সুপারহিরো চরিত্রে রয়েছেন টাইগার শ্রফ এবং তার প্রেমিকার চরিত্রে রয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। খল চরিত্রে অভিনয় করছেন পেশাদার রেসলিং তারকা নাথান জোন্স।

কিছুদিন আগে ছবিটির ট্রেলার প্রকাশ পায়। সেখানে টাইগার এবং জ্যাকলিনের উপস্থিতি মন কেড়েছে সকলের।