মেইন ম্যেনু

কবি নজরুল বিশ্ববিদ্যালয় লোকপ্রশাসন বিভাগে ২য় ব্যাচের ৪র্থ জন্মদিন উদযাপন

মোঃ ওয়াহিদুল ইসলাম, জাককানইবি প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় লোকপ্রশাসন ও সরকার পরিচালন বিদ্যাবিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে চতুর্থ শুভ জন্মদিন উদযাপিত হয়েছে।

আজ থেকে ৪বছর আগে ২০১২ সালের ঠিক এই দিনেই ২য় ব্যাচের যাত্রা শুরু হয়েছিল। ব্যাচটি সাফল্যের সঙ্গে তাদের স্নাতক(৪বছরের)কোর্স সম্পন্ন করতে যাচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন ও সরকার পরিচালন বিদ্যাবিভাগের বিভাগীয় প্রধান ও চেয়ারম্যান, সহকারী অধ্যাপক শাহজাদা আহসান হাবিব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুপুর ৩টায় স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্ধোধন ঘোষণা করেন।

এসময় উক্ত বিভাগের প্রভাষক আজিজুর রহমান, সঞ্জয় কুমার মূখার্জী, মেহজাবিন সুলতানা মিতুল, নূরে আলম এবং শারমিন বেগম সহ অনান্য ব্যাচের শিক্ষার্থী ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক ও প্রচার সম্পাদক, মেহেদী জামান লিজন এবং মোঃ ওয়াহিদুল ইসলাম উপস্থিত ছিলেন ।

পরে ২য় ব্যাচের শিক্ষার্থীরা লোকপ্রশাসন বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে কেক কাটেন।

এসময় লোকপ্রশাসন বিভাগে উৎসব মূখর পরিবেশ সৃষ্টি হয়।সবাই আনন্দে মেতে উঠে।কিছুক্ষণের জন্য সেলফি উৎসবে হারিয়ে যায় সবাই ।
লোকপ্রশাসন বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থী সীমন্তি জানান, এই দিনটি আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে। তবে আরো ভালো লাগতো ব্যাচের সবাই কে পেলে।

লোকপ্রশাসন বিভাগের প্রভাষক আজিজার রহমান বলেন, অনেকদিন পর নতুনরূপে সবাইকে কাছে পেয়ে সত্যিই অনেক ভালো লাগছে ।

এসময় উক্ত বিভাগের প্রভাষক সঞ্জয় কুমার মূখার্জী বলেন, এ ধরনের উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। তারা যেন সামনের দিনে বিভাগ ও বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ণ রেখে অনেক দূর যেতে পারে সেই কামনা করি।

অনুষ্ঠানের আয়োজক কমিটির সদস্য হিসেবে ছিলেন, সোলাইমান কবির,আমিরুল ইসলাম অশ্রু, সাদিয়া ইয়াসমিন সেমুন্তি সহ আরো অনেকে।