মেইন ম্যেনু

করণ জোহরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ অনুষ্কার!

বরাবরই তিনি না কি এরকমটা করে থাকেন! স্রেফ ক্ষমতাশালী বলেই কেউ কিছু বলতে সাহস পান না! এরকমটাই দাবি করছেন অনুষ্কা শর্মা। তবে রাখঢাক তাঁর স্বভাবে নেই বলে তিনি চুপ করে থাকলেন না। সোজাসাপটা জানিয়ে দিলেন- করণ জোহর বলিউডের নায়িকাদের গায়ে বেশ বাজে ভাবে হাত দিয়ে থাকেন!

সম্প্রতি এমনই বিস্ফোরক কথা বেরিয়ে এল অনুষ্কা শর্মার মুখ থেকে। কফি উইথ করণ সিজন ৫-এর এক পর্বে তিনি আর ক্যাটরিনা কাইফ এসেছিলেন করণ জোহরের অতিথি হয়ে। সেখানেই কথায় কথায় করণ জোহর জানান- অ্যায় দিল হ্যায় মুশকিল শুট করার সময়ে তিনি প্রায় অনুষ্কা শর্মার প্রেমে পড়ে গিয়েছিলেন! তার পরেই সবার সামনে এই বিস্ফোরক মন্তব্য করেন নায়িকা।

অনুষ্কা বলেন- “এই প্রসঙ্গটা এখন না তোলাই উচিত হবে! তুমি আমার প্রেমে পড়ে গিয়ে ওইরকম করতে বুঝি? আমি একেক সময় ভেবেছি থানা-পুলিশ করব কি না! বলতে বাধ্য হচ্ছি- তুমি অ্যায় দিল হ্যায় মুশকিল শুট করার সময় আমার গায়ে খুবই বাজে ভাবে হাত দিতে!”

সবাই প্রথমে ভেবেছিলেন, অনুষ্কা বোধহয় ঠাট্টা করছেন। সেই জন্যেই কথাটা শোনার পরে রসিকতা করেন ক্যাটরিনা কাইফ- “বোধহয় তোমার ভিতর থেকে আগুন বের করার জন্যে ওরকম করত!” কিন্তু তার পরেই বুঝতে পারেন ক্যাটরিনা- অনুষ্কা ঠাট্টা করছেন না। কেন না, একের পর এক বিস্ফোরক অভিযোগ করণ জোহরের বিরুদ্ধে আনতে থাকেন অনুষ্কা।

“শুধু আমিই নই, দিন কয়েক আগে এই একই অভিযোগ করেছে জ্যাকলিন ফার্নান্ডেজও! জ্যাকলিনের দাবি, কয়েক দিন আগেই এক পার্টিতে করণ ওর গায়ে খারাপ ভাবে হাত বুলিয়েছে!”

বেগতিক দেখে শেষ পর্যন্ত পরিস্থিতি সামাল দেন ক্যাটরিনা। বলেন, “এইসব কথাবার্তা আপাতত বন্ধ থাক! আমি তোমাদের দুজনকেই খুব ভালবাসি! তাই চাই না- দুজনের কেউই কোনওরকম সমস্যায় পড়ুক!”

ক্যাটরিনার এই অনুরোধের পরে প্রসঙ্গ বদলায়! কিন্তু শেষ পর্যন্ত কি ছাড় পাবেন করণ জোহর? দেখা যাক!