মেইন ম্যেনু

করণ-বিপাশার হানিমুনের সঙ্গী সালমান খান!

বিয়ের আসরে এসেছেন স্বয়ং সালমান খান। এমনিতেই তিনি হালকা মেজাজের মানুষ, সেখানে বন্ধুর বিয়েতে গেলে তো হাসিঠাট্টা আরো বাড়বেই। বিপাশা-করণের বিয়েতে গণমাধ্যমকর্মীদের সঙ্গেই একচোট মজা নিয়ে করেছেন ‘সুলতান’। কম যাননি বিপাশা নিজেও। বললেন, তিনি নাকি চানই না সালমানের বিয়ে হোক!

সালমান খান অনুষ্ঠানে আসার পরই তাঁকে ঘিরে ধরেন গণমাধ্যমকর্মীরা। জানতে চান, নবদম্পতির জন্য সালমানের বক্তব্য কী। সেখানেই সালমান উল্টো সাংবাদিকদের একজনকে জিজ্ঞাসা করেন যে তাঁর বিয়ে হয়েছে কি না! বিয়ে না হয়ে থাকলে দ্রুত বিয়ে করে ফেলতে বলেন। এ সময় বিপাশাও সেখানে উপস্থিত ছিলেন। দুজনেই তখন ক্যামেরা সেই সাংবাদিকের দিকে ঘুরিয়ে দেওয়ার জন্য বলতে থাকেন। করণ সিং গ্রোভার অনেকটা দর্শকের মতোই দাঁড়িয়ে ছিলেন সেই হাসিঠাট্টার পালায়।

সালমান একাই যে হাসিঠাট্টা করেছেন তা নয়, বিপাশাও কম যাননি। সবচেয়ে চমক দেওয়া কথাটি বলেছেন তিনিই। সালমানের বিয়ে প্রসঙ্গ আসতেই ফট করে বলে দিলেন, তিনি নাকি চানই না যে সালমানের বিয়ে হোক। পরে বিষয়টি নিয়ে আরো খোলাসা করে বললেন, ‘সালমান সব মেয়ের সঙ্গেই ভালো আচরণ করে। ওর বিয়ে করতে ইচ্ছা হলে করুক বা না করুক, আমি চাই ও দুনিয়াজোড়া সুন্দর সুন্দর মেয়েদের সঙ্গে প্রেম করুক।’

এখানেই শেষ নয়, হানিমুন প্রসঙ্গ আসতেই বিপাশা খোশমেজাজে বলে দেন, তাঁদের হানিমুনে নাকি সালমানও সঙ্গী হবেন! অবশ্য পুরো বিষয়টাই ছিল সেই ঠাট্টারই অংশ।

নবদম্পতির জন্য শুভকামনা জানাতে অবশ্য ভোলেননি সালমান। তিনি বলেন, এই জুড়ি চমৎকার মানিয়েছে। তিনি দুজনেরই সুন্দর ভবিষ্যৎ কামনা করেন এবং তাঁদের এই সম্পর্ক যেন ঠিকঠাক টেকে—এমন আশা প্রকাশ করেন। বিপাশাও বলেন, ‘আমার বিয়েতে সালমান খান এসেছেন, এর চেয়ে বড় শুভকামনা ও উপহার আর কিছু হতেই পারে না।’