মেইন ম্যেনু

করনের সাফল্যে আপ্লুত বিপাশা বসু

মুক্তি পেয়েছে চলতি বছরের বহুল সমালোচিত ছবি ‘হেট স্টোরি’-এর সিক্যুয়াল ‘হেট স্টোরি ৩’। আর এই ছবিতে সাহসী চরিত্রে অভিনয় করে এরইমধ্যে সিনেমা ক্রিটিকদের প্রশংসা কুড়িয়েছেন বাঙ্গালি ললনা বিপাশা বসুর বয়ফ্রেন্ড করন সিং গ্রোভার। বয়ফ্রেন্ডের এমন সাফল্যে কিছুটা আপ্লুত বিপাসাও!

জানা গেছে, ৪ ডিসেম্বর মুক্তি পেল চলতি বছরের বহুল সমালোচিত ছবি ‘হেট স্টোরি’-এর সিক্যুয়াল ‘হেট স্টোরি ৩’। আর মুক্তির পর সকল জটিলতা আর বিতর্কগুলো পাশ কাটিয়ে বলিউডের বক্স অফিসও দখলে নিতে সমর্থ হল ছবিটি। আর এই ছবিতে বয়ফ্রেন্ড করনের অভিনয় দেখে দারুণ উচ্ছ্বসিত বিপাশা বসু। এমনকি করনের সাথে ছবিটির মুক্তির পর দিনেই দুষ্টুমি করে ইনস্টাগ্রামে ছবিও পোস্ট করেছেন বিপাশা। সেখানে করনের ছবিটি দর্শক নন্দিত হওয়ায় তার উচ্ছ্বাস ব্যক্ত করেন তিনি।

ছবি মুক্তির আগে ‘হেট স্টোরি ৩’-এর প্রচারণায়ও নেমেছিলেন বিপাশা বসু।

বেশ ক’দিন ধরেই বলিউডের জোর গুজব চলছিল অভিনেতা করন সিং গ্রোভারের সাথে ডেট করছেন বঙ্গ ললনা বিপাশা বসু। এরপর বেশ কয়েকবার তারা হাতে নাতে ধরা পড়েছেন। মাস খানেক আগে অবকাশ যাপনেও বিপাশার সাথে বিশ্ব ভ্রমনে দেখা গেছে করন সিং গ্রোভারকে। করনের সাথে ‘অ্যালোন’ ছবিটি করতে গিয়েই পরস্পরকে ভালোবেসে ফেলেছিলেন বিপাশা ও করন সিং।