মেইন ম্যেনু

কর্মসূচি দিয়ে হিন্দি সিরিয়াল দেখেন বিএনপি নেতারা

বিএনপি নেতারা কর্মসূচি দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ছাত্রলীগের পুনর্মিলনী উপলক্ষে শুক্রবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি মিলনায়তনে প্রস্তুতি সভায় তিনি এমন মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি বলেছে- প্রধানমন্ত্রীর বক্তব্যে গোটা জাতি হতাশ। অথচ সরকারের নানা অর্জনের জন্য সমগ্র দেশের মানুষ খুশি, এমনকি বিএনপির সাধারণ সমর্থকরাও খুশি।’

তিনি বলেন, ‘শুধু হতাশ বিএনপির কিছু নেতা যারা কর্মসূচি দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে। তাদের জন্য এটা হতাশা। কারণ সরকারের অর্জন ও উন্নয়নে তারা ভীত হয়ে পড়েছে। আগামী নির্বাচনে তারা জিততে পারবে কি না- সেই চিন্তায় তারা হতাশ।’

সেতুমন্ত্রী বলেন, ‘সরকারের দুটি মূল লক্ষ্য ছিল। একটি হচ্ছে যুদ্ধাপরাধীদের বিচার এবং অন্যটি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ। এই দুটি প্রতিজ্ঞাই আমরা বাস্তবায়ন করেছি। বর্তমানে বাংলাদেশ পাকিস্তানের চেয়ে অনেক এগিয়ে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিশ্বের বিস্ময়ে রূপ নিয়েছে আমাদের দেশ।’

ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, রাজনীতিতে হতাশ হওয়া যাবে না। মূল্যায়নের জন্য অপেক্ষা করতে হবে। মূল্যায়ন রাতারাতি পেতে হলে ‘ধপ করে ঝরে খপ করে পড়ে’।

ওবায়দুল কাদের বলেন, অফিস-আদালত যেদিন খোলা থাকে, সেদিন র‌্যালি করা যাবে না। রাস্তা বন্ধ করা যাবে না। এতে সাধারণ মানুষের ভোগান্তি হয়। গাড়িতে থাকা শিশু, মহিলারা ভোগান্তিতে পড়ে। অ্যাম্বুলেন্সও চলতে পারে না।

ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের পরিচালনায় সভায় সংগঠনটির কেন্দ্রীয় ও মহানগর নেতারা উপস্থিত ছিলেন।