মেইন ম্যেনু

কলাবাগানে জোড়া খুনের ঘটনায় মামলা, আটক ১

রাজধানীর কলাবাগানে জোড়া খুনের ঘটনায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় সোমবার রাতেই আনোয়ার হোসেন লিঙ্কন নামে এক কলেজ ছাত্রকে আটক করা হয়েছে। লিঙ্কন সেন্ট্রাল আইডিয়াল কলেজের ছাত্র। সে কলাবাগান এলাকায় থাকতো।

নিহতের বড় ভাই মিনহাজ মান্নান ইমন বাদী হয়ে রাতেই কলাবাগান থানায় হত্যা মামলাটি দায়ের করেন। মামলার এজাহারে অজ্ঞাত ৫-৬ জনের কথা উল্লেখ করা হয়েছে।

এছাড়াও হত্যাকাণ্ডের পর পালিয়ে যাওয়ার সময় পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মমতাজের ওপর হামলার ঘটনায় আরেকটি মামলা দায়ের করেছে পুলিশ। এতেও ৫-৬ আসামি অজ্ঞাত আসামির কথা উল্লেখ করা হয়েছে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রত্যক্ষদর্শীদের ভাষ্য অনুযায়ী দুর্বৃত্তরা যে রংয়ের শার্ট পড়া ছিল লিঙ্কনের পড়নেও ঠিক একই রংয়ের শার্ট ও ব্যাগ ছিল। তাই তাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। তবে মঙ্গলবার সকাল পর্যন্ত তিনি ঘটনাস্থলে থাকার কথা স্বীকার করেননি বলে জানায় পুলিশ।

এর আগে সোমবার বিকেলে রাজধানীর কলাবাগানের লেক সার্কাস রোডের একটি বাড়িতে ঢুকে ইউএসএইড কর্মকর্তা জুলহাস মান্নান ও তার বন্ধু থিয়েটরকর্মী মাহবুব তনয়কে কুপিয়ে হত্যা করে। পরে রাতেই একটি হত্যা ও একটি অস্ত্র মামলা দায়ের করা হয়।